কলারোয়ায় মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভাসহ ৪টি সভা অনুষ্ঠিত

কামরুল হাসানঃ

কলারোয়ায় মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভাসহ ৪টি সভা অনুষ্ঠিত হয়েছে। কোভিড-১৯ মোকাবেলায় স্বাস্থ্যবিধি অনুসরণ করে উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার (৩১ মার্চ) বেলা ১১ টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে মাসিক আইন শৃঙ্খলা কমিটি, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ ও মাসিক চোরাচালান নিরোধ কমিটি এবং মাসিক সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়।

সকল সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার জুবায়ের হোসেন চৌধুরী। সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আক্তার হোসেন, থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবির, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ নাজনিন খুকু।
অন্যদের মধ্যে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান মাহাবুবর রহমান মফে, মাস্টার নূরুল ইসলাম, রবিউল হাসান, মনিরুল ইসলাম, আফজাল হোসেন হাবিল, স.ম, মোরশেদ আলী, প্রেসক্লাব সভাপতি শিক্ষক দীপক শেঠ, উপজেলা প্রকৌশলী নাজিমুল হক, পল্লী বিদ্যুৎ’র ডিজিএম প্রকৌশলী নুরুল ইসলাম, ফায়ার সার্ভিস কর্মকর্তা ওবায়দুল্লাহ, প্রভাষক আরিফ রায়হান, শিক্ষা অফিসার রুহুল কুদ্দুছ তালুকদার, একাডেমিক সুপারভাইজার তাপস কুমার দাস, মহিলা বিষয়ক কর্মকর্তা নুরুন নাহার আক্তারসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, বিজিবি প্রতিনিধি, গণমাধ্যম কর্মী ও সুধিবৃন্দ।

সভায় আসন্ন ইউপি নির্বাচনে আইন শৃঙ্খলা সমুন্নত রাখতে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করা হয়। সবশেষে কোভিড -১৯ মোকাবেলায় জনসাধারণকে সচেতন করতে এবং মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি অনুসরণ করার লক্ষে প্রচার- প্রচারণার উপর গুরুত্বারোপ করা হয়।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)