তালার খলিলনগর ইউনিয়নে নেতা কর্মীদের নিয়ে প্রণব ঘোষ বাবলুর  মোটরসাইকেল শোভা যাত্রা 

জহর  হাসান সাগর :
সাতক্ষীরার তালা উপজেলার  খলিলনগ ইউনিয়নে আসন্ন ইউনিয়ন  পরিষদ নির্বাচনে আ.লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সাবেক ইউপি চেয়ারম্যান প্রণব ঘোষ বাবলুর  মোটরসাইকেল শোভাযাত্রা ও পথসভা  অনুষ্ঠিত হয়েছে। তিনি ইউনিয়ন পরিষদ নির্বাচনে খলিলনগ ইউনিয়নে চেয়ারম্যান পদে আ.লীগের দলীয় মনোনয়ন নিয়ে নির্বাচন করবেন  বলে আশা প্রকাশ  করছেন  । বৃহস্পতিবার বিকাল ৫ টা সময় খলিলনগ হাইস্কুল থেকে শত শত মোটরসাইকেল নিয়ে   শোভাযাত্রাটি বের হয়ে ইউনিয়নে । হাজরাকাটী, মহান্দী  নলতা খলিলনগ মাছিয়াড়া রায় পুর সহ প্রতিটি গ্রাম  প্রদক্ষিণ করে এবং  রাতে খলিলনগ  বাজারে  এসে শেষ  হয় ও সেখানে  পথ সভা  করেন।
এই সময়  উপস্থিত ছিলেন। শেখ তুহিন,  তালা সরকারি  কলেজ  ছাত্র লীগের সভাপতি , সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক আওয়ামী লীগ খলিলনগ ইউনিয়ন,  সাংবাদিক  তপন চক্রবর্তী, জহর হাসান সাগর, সভাপতি তালা উপজেলা  আওয়ামী তথ্য প্রযুক্তি লীগ , গল্দার  মিজানুর  রহমান,  দীপায়ন, সহ আওয়ামীলীগ,  ছাত্র লীগ শ্রমিক লীগ,  সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।
 
পথ সভায় বক্তব্যে বলেন  যে  । খলিলনগর ইউনিয়নের কোনো উন্নয়নমূলক কাজ হয়না রাস্তাঘাটগুলো ভেঙ্গে পড়ে যাচ্ছে কোন পানি সরবরাহ হতে পারছে না। আগে ঠিক যেমন রাস্তাঘাট ছিল তেমনি আছে কোন উন্নয়নের কাজ করি নাই, আমি যদি আবারও চেয়ারম্যান হতে পারি তাহলে রাস্তাঘাটগুলো উন্নয়ন করবো এবং ইউনিয়নে  অসহায় মানুষের পাশে এসে দাঁড়াবো এবং খলিলনগর একটি উন্নত মানের ইউনিয়ন পরিষদ গঠন করবো।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)