তালার খলিলনগর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ আবু বক্কার সিদ্দিক

নিজস্ব প্রতিনিধি :
দূর্নীতির অভিযোগে সাময়িক বহিস্কার হওয়ায় সাতক্ষীরার তালা উপজেলার খলিলনগর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নিয়েছেন শেখ আবু বক্কার সিদ্দিক। তিনি খলিলনগর ইউনিয়নের মহান্দী ২নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ছিলেন। বর্তমানে তিনি ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন।

জানাগেছে, ঈদগাহ’র প্রকল্প আত্মসাৎ ও দূর্নীতির অভিযোগে তালা উপজেলার খলিলনগর ইউনিয়নের চেয়ারম্যান এসএম আজিজুর রহমান রাজু’কে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়, স্থানীয় সরকার বিভাগ, ইপ-অধিশাখার স্মারক নং ৪৬.০০.৮৭০০.০১৭.২৭.০০২.১৭ (অংশ-১) ১৬১, ৪ ফেব্রæয়ারী ২০২১ তারিখে সাময়িক বহিস্কারের আদেশ দেন। স্থানীয় সরকার ও সমবায় মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব আবু জাফর রিপন এ আদেশ দেন। সাথে সাথে তিনি ১০ কার্যদিবসের মধ্যে কেনো তাকে স্থায়ী বহিস্কার করা হবে না মর্মে কারণ দর্শানো নোটিশ দেন।

উপরোক্ত আদেশের পরে সাতক্ষীরা জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার শাখার ০৫.৪৪.৮৭০০.০০৭.১৫.০০৫.২০-১২৬ নং স্মারকে তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে নির্দেশ দেন। এরপরই ১৭ ফেব্রæয়ারী (বুধবার) তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা ০৫.৪৪.৮৭৯০.০০০.৩৮.০১৪.২১-২০১ নং স্মারকে চেয়ারম্যানের পদ থেকে এসএম আজিজুর রহমান রাজুকে সাময়িক বহিস্কারের আদেশ দেন।

খলিলনগর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ আবু বক্কার সিদ্দিক জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তার আদেশে গত ১৭ ফেব্রুয়ারী খলিলনগর ইউনিয়ন পরিষদে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব নেন তিনি। এরপর ২৪ ফেব্রæয়ারী ইউনিয়ন পরিষদে রেজুলেশন করে তালা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে জমা দেওয়া হয়। বর্তমানে (২৭ ফেব্রæয়ারী এরিপোর্ট লেখা পর্যন্ত) তিনি চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন।

তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তারিফ-উল-হাসান জানান, খলিলনগর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান শেখ আবু বক্কার সিদ্দিক’কে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব দেওয়া হয়েছে। তারা ইউনিয়ন পরিষদে রেজুলেশন করে তার দপ্তরে জমা দিয়েছেন। বর্তমানে তিনি দায়িত্বে আছেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)