নিরাপদ যৌন ও প্রজনন স্বাস্থ্য ও অধিকার বিষয়ক শিক্ষক কর্মশালা অনুষ্ঠিত

 

২৩ ফেব্রুয়ারি ২০২১ তারিখ রোজ মঙ্গলবার লিডার্স এর বাস্তবায়নে এশিয়ান প্যাসিফিক রিসোর্স এ্যান্ড রিসার্চ সেন্টার ফর উইমেন এর সহযোগিতায় বিপ্লবের পথঃ নিরাপদ যৌন ও প্রজনন স্বাস্থের জন্য উম্মুক্ত প্রদর্শনী প্রকল্পের আওতায় শ্যামনগর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে নিরাপদ যৌন ও প্রজনন স্বাস্থ্য ও অধিকার বিষয়ক শিক্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়। দিনব্যাপী এই অনুষ্ঠানে শ্যামনগর ও কালিগঞ্জ উপজেলার মাধ্যমিক বিদ্যালয়ের ২০ জন শারিরীক শিক্ষক অংশগ্রহণ করেন।

কর্মশালায় সভিপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা লিডার্স এর কার্যনির্বাহী পরিষদের সদস্য ও অবসরপ্রাপ্ত শিক্ষক মাষ্টার নজরুল ইসলাম। প্রধান অতিথি হিসাবে অনুষ্ঠান উদ্বোধন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ নূরমোহাম্মদ(তেজারত), বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লিডার্স এর কার্যনির্বাহী পরিষদের সদস্য ও সহকারী অধ্যাপক মানবেন্দ্র দেবনাথ, লিডার্স এর কার্যনির্বাহী পরিষদের সদস্য ও শিক্ষক রনজীত কুমার বর্মন ও লিডার্স এর নির্বাহী পরিচালক মোহন কুমার মন্ডল প্রমুখ।

দিনব্যাপী কর্মশালায় প্রশিক্ষক হিসাবে সহায়তা করেন লিডার্স এর কার্যনির্বাহী পরিষদের সদস্য, শিক্ষক ও সাংবাদিক রনজীত কুমার বর্মন ও ওয়ান স্টপ ক্রাইসিস সেল(ওসিসি), শ্যামনগরের প্রোগ্রাম অফিসার প্রনব বিশ্বাস।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)