শহীদ জিয়ার বীর উত্তম খেতাব বাতিলের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

প্রেস বিজ্ঞপ্তিঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সাতক্ষীরা জেলা ইউনিটের উদ্যোগে শহীদ জিয়ার বীর উত্তম খেতাব বাতিলের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।

বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সাতক্ষীরা জেলা ইউনিটের উদ্যোগে শহীদ জিয়ার বীর উত্তম খেতাব বাতিলের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

আজ বুধবার সকাল ১১টায় সাতক্ষীরা জজকোর্ট চত্বরে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে সভাপতিত্ব করেন, সাতক্ষীরা জেলা আইনজীবী
সমিতির সাধারণ সম্পাদক সাবেক জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এ্যাড তোজাম্মেল হোসেন(তোজাম)।

সংগঠনের সাংগঠনিক সম্পাদক এ্যাড. আকবর আলীর পরিচালনায় বক্তব্য রাখেন, সংগঠনের সাধারণ সম্পাদক এ্যাড. এ এস এম আশরাফুল আলম, এ্যাড. সরদার আমজাদ হোসেন, এ্যাড. মহিদুল ইসলাম, এ্যাড.এ.বি.এম সেলিম, এ্যাড মোস্তফা জামান, এ্যাড. ফেরদৌস হোসেন, এ্যাড.
কামরুজ্জামান, এ্যাড. জিয়াউর রহমান, এ্যাড. আবু সাঈদ রাজা, এ্যাড. সিরাজুল ইসলাম-৫,এ্যাড.খোরশেদ আলম ডালিম, এ্যাড সরদার সাইফ, এ্যাড. শাহরিয়া হাসিব, এ্যাড. তারিক ইকবাল অপু, এ্যাড. আসাদুর
রহমান বাবু, এ্যাড. ফিরোজ আহমেদ প্রমুখ।

সভাপতি তার বক্তব্যে বলেন, শহীদ জিয়ার আহŸানে এ দেশে কৃষক-শ্রমিক-ছাত্র জনতা মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে। মুক্তিযোদ্ধাদের কৃতিত্ব অবদানের জন্য তিনি বীর উত্তম খেতাবে ভ‚ষিত হন। রাজনৈতিক প্রতি হিংসার চরিতার্থের জন্য বর্তমান সরকার তার বীর উত্তম খেতাব বাতিল করেছে। যা এ দেশের দেশ প্রেমিক জনতা মেনে নেবে না। যতই ষড়যন্ত্র হোক না কেন শহীদ জিয়ার নাম মুছে ফেলা যাবে না। তিনি অবিলম্বে সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব, সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এ্যাড. আব্দুস সাত্তার-১, এ্যাড. আব্দুস সামাদ সহ
সকল রাজবন্দীদের মুক্তি দাবি করেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)