আছাদুল হককে জয়ী করতে  আহ্বান জানিয়েছেন  জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন-অর-রশিদ

দেবহাটা প্রতিনিধি:

দেবহাটার কুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে টানা ৫ বারের নির্বাচিত সাবেক ইউপি চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আছাদুল হকের নির্বাচনী সভায় বক্তব্যকালে ‘যেসব ব্যাক্তিরা ভোট নিয়ে মানুষের সাথে প্রতারণা করে সেসব প্রতারক এবং সুদের কারবারে জড়িত প্রার্থীদের বয়কট করে আগামী ইউপি নির্বাচনে কুলিয়ার উন্নয়নের রুপকার বর্ষিয়ান আওয়ামী লীগ নেতা আছাদুল হককে জয়ী করতে সকলের প্রতি আহ্বান জানিয়েছেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন-অর-রশিদ’।

আজ শনিবার বিকাল ৪টায় দেবহাটার টিকেট পূর্বপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সাবেক চেয়ারম্যান আছাদুল হকের নির্বাচনী সভায় বিশেষ অতিথির বক্তৃতাকালে উপস্থিত জনসাধারণের প্রতি এ আহ্বান জানান তিনি।

শেখ হারুন-অর-রশিদ আরো বলেন, বিগত নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা সার্বিক বিষয় বিবেচনা করে আওয়ামী লীগের দুঃসময়ের পরিক্ষিত সৈনিক আছাদুল হককে নৌকার মনোনয়ন দিয়েছিলেন। তিনি কিন্তু সেসময়ে আপনাদের ভোট পেয়ে পরাজিত হননি। বরং বিদ্রোহী প্রার্থী প্রবাসী ইমাদুল হকের চাকচিক্য আর টাকার কাছে মাথা নুইঁয়ে আমাদের দলীয় কিছু লোভী নেতা এবং প্রশাসনের যোগসাজোশে কুলিয়ায় জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকার মাঝি আছাদুল হককে পরাজিত করা হয়েছিল। এবার কিন্তু জননেত্রী শেখ হাসিনা বিদ্রোহী প্রার্থীদের বিষয়ে কঠোর অবস্থানে রয়েছেন। আশাকরি এবারও মাননীয় প্রধানমন্ত্রী এলাকার উন্নয়ন এবং দলীয় স্বার্থে আছাদুল হককেই নৌকার মাঝি করে আপনাদের মাঝে পাঠাবেন। আছাদুল হক বাদে এবার যারা প্রার্থী রয়েছে তাদের মধ্যে এক প্রার্থীরা ভোট নিয়ে আপনাদের সাথে প্রতারণা করেছেন, আরেক প্রার্থী দিনরাত এনজিওতে সুদের কারবার করে বেড়াচ্ছেন। আপনারা বিগত বারের মতো আর প্রতারক এবং সুদখোরদের মিথ্যা আশ্বাসে না ভুলে জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতিকের প্রার্থীকে বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করবেন।
এসময় অন্যান্য বক্তারা বলেন, বিগত নির্বাচনে ইমাদুল ইসলাম কুলিয়ার মানুষকে আকাশচুম্বী উন্নয়নের যে স্বপ্ন দেখিয়েছিলেন তার একটিও তিনি বাস্তবায়ন করতে পারেননি। তাছাড়া নির্বাচনে জয়লাভের পর তিনি কুলিয়ার মানুষের সুখে দুঃখে পাশে না থেকে বিগত প্রায় চারটি বছর ধরে আরাম আয়েশে কুয়েতে অবস্থান করেছেন। আর নিজের ভাইকে চেয়ারম্যনের চেয়ারে বসিয়ে জনগনকে দূর্ভোগে ফেলে রেখেছেন।
তাই আগামীতে বর্ষিয়ান আওয়ামী লীগ নেতা ও কুলিয়ার উন্নয়নের কান্ডারী আছাদুল হককে পুনরায় বিজয়ী করে এলাকার উন্নয়নকে এগিয়ে নিতেও দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন বক্তারা।

কুলিয়ার ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হৃদয় কুমার মন্ডলের সভাপতিত্বে এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিধান চন্দ্র বর্মনের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখে চেয়ারম্যান পদপ্রার্থী আছাদুল হক। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক ও প্রস্তাবিত কমিটির যুগ্ম সম্পাদক আজহারুল ইসলাম, সেন্ট্রাল হাইস্কুলের সাবেক প্রধান শিক্ষক পরিমল গাঁতিদার, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এএফএম আব্দুল্যাহ, সাবেক ইউপি সদস্য কৃষ্ণপদ সরকার, কুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোশারফ হোসেন, ইউপি সদস্য রওনাক-উল-ইসলাম রিপন, আমজাদ হোসেন, সুভাষ চন্দ্র বৈদ্য, আব্দুল্যাহ আল মামুন প্রমুখ। সভায় ইউনিয়নের ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের কয়েক হাজারো জনসাধারণ ও ভোটাররা উপস্থিত ছিলেন। সভা শেষে সেখানে আছাদুল হকের নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করেন অতিথিবৃন্দরা।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)