সাতক্ষীরা পৌরসভা নির্বাচনঃ প্রথম দিনে মনোনয়ন পত্র জমা দিলেন ১৭জন প্রার্থী

নিজস্ব প্রতিনিধিঃ

আগামী ১৪-ই ফেব্রুয়ারি সাতক্ষীরা পৌরসভা নির্বাচন ২০২১ সামনে রেখে ব্যাপক উৎসাহ উদ্দীপনায় এবং উৎসব মুখর পরিবেশে প্রস্তাবক ও সমর্থকদের নিয়ে মনোনয়ন পত্র জমা দিয়েছেন প্রার্থীরা।

আজ বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকাল ০৫টা পর্যন্ত সাতক্ষীরা জেলা নির্বাচন
অফিসারের কার্যালয়ে প্রার্থীরা তাদের মনোনয়ন পত্র জমা দেন। সাতক্ষীরা পৌর নির্বাচনে প্রার্থীদের
মনোনয়ন পত্র গ্রহণ করেন জেলা নির্বাচন অফিসার মো. নাজমুল কবীর। প্রথম দিনে মনোনয়ন পত্র জমা দিয়েছে ১৭ জন প্রার্থী। সাধারণ সদস্য পদে কাউন্সিলর প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছে ১৩ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন ৪জন। তবে প্রথম দিনে মেয়র পদে কেউ মনোনয়ন পত্র জমা দেয়নি। প্রথম দিনে সাধারণ সদস্য পদে কাউন্সিলর প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছে ০১নং ওয়ার্ডে সেলিনা আক্তার, ০২নং ওয়ার্ডে মনোনয়ন পত্র জমা দিয়েছেন সৈয়দ মাহমুদ পাপা, ০৪নং ওয়ার্ডে মনোনয়ন পত্র জমা দিয়েছেন শেখ মাহমুদ হাসান, ০৫নং ওয়ার্ডে মো. আবু সাঈদ, মো. আব্দুর রাজ্জাক ও মো. আব্দুল মালেক, ০৬নং ওয়ার্ডে মো. শহিদুল ইসলাম ও শেখ মারুফ আহমেদ, ০৮নং
ওয়ার্ডে মো. মনিরুজ্জামান মনির, ০৯নং ওয়ার্ডে শেখ শফিক উদ দৌলা সাগর, মো. জিল্লুর রহমান ও
এম.এ রাজ্জাক। সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন ০১,০২ ও ০৩ ওয়ার্ডে নুর জাহান বেগম, ০৪,০৫ ও ০৬নং ওয়ার্ডে অনিমা রানী মন্ডল, ০৭,০৮ ও ০৯নং ওয়ার্ডে ফারহা দীবা খান সাথী ও রুবিনা জামান খান চৌধুরী। তবে মেয়র পদে কোন প্রার্থী মনোনয়ন পত্র জমা দেয়নি।

সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭/০১/২০২১, মনোনয়ন পত্র যাচাই বাছাই ১৯/০১/২০২১ তারিখ, মনোনয়ন পত্র প্রত্যাহার ২৬/০১/২০২১ তারিখ এবং ভোট গ্রহণ আগামী ১৪-ই ফেব্রুয়ারি।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)