বেনাপোলে মুক্তিযোদ্ধা ও এতিম শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ

বেনাপোল প্রতিনিধি:
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ উপলক্ষে বেনাপোলস্থ চট্টগ্রাম বিভাগীয় সমিতি’র আয়োজনে বীর মুক্তিযোদ্ধা ও এতিম শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
আজ সোমবার সকাল ১১টার দিকে বেনাপোল মাহবুবা হক এতিমখানায় এ শীতবস্ত্র বিতরণ করা হয়। বেনাপোলস্থ চট্টগ্রাম বিভাগীয় সমিতি’র সাধারণ সম্পাদক মনির হোসেন মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বেনাপোল পোর্ট থানার ওসি তদন্ত আজিজুল হক। এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বেনাপোল মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার শাহ আলম, সীমান্ত প্রেসক্লাবের সভাপতি সাহিদুল ইসলাম শাহীন ও সাধারন সম্পাদক আইয়ুব হোসেন পক্ষী, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান রিপন, প্রচার সম্পাদক বেনাপোল প্রতিনিধি রাসেল ইসলাম,দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম সেন্টু, সহ: দপ্তর লোকমান হোসেন রাসেল, বন্দর প্রেসক্লাবের সাধারন সম্পাদক আজিজুল হক, সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান, সাংবাদিক জিএম আশরাফ,সাংবাদিক আবুল বাশার,সাংবাদিক আসাদুজ্জামান আশা, এসআই মাসুম বিল্লাহ, বেনাপোলস্থ চট্টগ্রাম বিভাগীয় সমিতি’র সহ: সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম,অর্থ সম্পাদক জসীম উদ্দিন, সহ-দপ্তর সম্পাদক মিনহাজ উদ্দিনসহ স্থানীয় মুক্তিযোদ্ধা,সাংবাদিক, রাজনৈতিক ও সামাজিক বিভিন্ন সংগঠনের নেতারা কর্মীরা।
অনুষ্ঠান শেষে বেনাপোল মাহাবুবা হক এতিম খানার সকল ছাত্র ও বেনাপোলের স্থানীয় মুক্তিযোদ্ধাদের মধ্যে কম্বল বিতরণ করা হয়। পরে সকল শহীদ মুক্তিযোদ্ধা ও বেনাপোলস্থ  বিভাগীয় সমিতি’র মরহুম সদস্যদের প্রতি দোয়াও রুহের মাগফিরাত কামনা করা হয়। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন বেনাপোল মাহবুবা হক এতিমখানার ইমাম হাফেজ মাওলানা খলিলুর রহমান।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)