মিমের বর হতে ভালোবাসতে হবে গোলাপি

বিনোদন ডেস্ক:

গোলাপি রঙের পোশাক পরতে নিষেধ করবে, এ রকম কোনো ছেলেকে বিয়েই করবেন না অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। কারণ, এই অভিনেত্রীর প্রিয় রং গোলাপি। এমনকি তাঁর ব্যবহার করা সবকিছুতেই থাকে এই রঙের ছাপ। তাই তাঁর বর হতে হলে সেই পুরুষকে গোলাপি রং ভালোবাসতে হবে।

সম্প্রতি নিজের পছন্দের রং নিয়ে কথা বলতে গিয়ে মিম জানালেন তাঁর গোলাপি রঙের প্রীতিকথা। তিনি মনে করেন, সবারই ব্যক্তিগত পছন্দ-অপছন্দ থাকতে পারে। সবার উচিত অন্যের পছন্দকে সম্মান করা। মিম বলেন, ‘গোলাপি রঙের পোশাক পরতে দেবে না, এমন ছেলেকে আমি কখনোই বিয়ে করব না। এমনকি তার পছন্দ না হলেও আমাকে গোলাপি পরতে নিষেধ করা যাবে না।’

এই অভিনেত্রী জানালেন, কোনো অনুষ্ঠান বা শুটিংয়ে কস্টিউমের ক্ষেত্রে তিনি গোলাপি রং বেছে নেন। ড্রেস কোড আছে এ রকম কোনো কোনো অনুষ্ঠানে যোগ দেওয়ার ক্ষেত্রেও বাদ সাধে গোলাপি রং। কারণ, গোলাপির ছাপ নেই এ রকম টপ মিমের প্রায় নেই বললেই চলে। রং নিয়ে অন্যের কড়াকড়ি মানতে না চাইলেও পরিবারের ওপর নিজের পছন্দ চাপিয়ে দেন মিম। মা–বাবা, বোন বা যে কারও জন্য কিছু কিনলে সেখানেও থাকে গোলাপির প্রাধান্য। এ নিয়ে প্রায়ই পরিবারের লোকেরা তাঁর ওপর বিরক্ত হন। তবে গোলাপি উপহার সাদরে গ্রহণ করেন।

মিমের নতুন বছর শুরু হয়েছে গোলাপি দিয়ে। বাসায় পরে ছিলেন গোলাপি পোশাক। লাইভেও এসেছিলেন গোলাপি পোশাকে। নতুন বছরের পরিকল্পনা জানতে চাইলে তিনি বলেন, ‘পরিকল্পনা করে কিছু হয় না। গত বছর বেশ কিছু ছবি নিয়ে অনেক পরিকল্পনা ছিল। সেগুলো করোনায় বাতিল হয়ে গেছে। গত সাত মাস ঘরেই ছিলাম। এই বছর পরিকল্পনা ছাড়াই কাটিয়ে দেব। সবাইকে নিয়ে ঘোরার ইচ্ছে আছে, তবে এ নিয়ে কোনো পরিকল্পনা নেই।’

নতুন বছরের প্রথম দিন মুক্তি পেয়েছে মিম অভিনীত নাটক ‘হ্যালো বেবি’। তাঁর সহশিল্পী তাহসান। পরিচালনা করেছেন কাজল আরেফিন। মিম জানালেন, ভালো গল্প পেলে নাটকে অভিনয় করবেন। সম্প্রতি ‘দামাল’ ছবির শুটিংয়ে অংশ নিয়েছিলেন তিনি। এ বছর মুক্তির অপেক্ষায় আছে মিম অভিনীত বেশ কিছু ছবি। বেশ কিছু ছবির কাজ এখনো রয়েছে অসম্পূর্ণ। শিগগিরই নতুন ছবি দিয়ে ব্যস্ত হয়ে পড়বেন তিনি।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)