কলারোয়ায় মাসিক আইন শৃঙ্খলা কমিটিসহ একাধিক কমিটির সভা অনুষ্ঠিত 

কামরুল হাসানঃ
কলারোয়ায় মাসিক আইন শৃঙ্খলা কমিটিসহ একাধিক কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩০ নভেম্বর) সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে পৃথক ভাবে মাসিক আইন শৃংখলা,
সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ এবং মাসিক
চোরাচানান নিরোধ কমিটির সভা অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু। সভায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মৌসুমী জেরীন কান্তার সভাপতিত্বে  বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) হারান চন্দ্র পাল, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী আসাদুজ্জামান শাহাজাদা, ভাইস চেয়ারম্যান শাহানাজ নাজনীন খুকু, মেডিকেল অফিসার ডাক্তার মহাদী আল মাসুদ, কৃষি অফিসার রফিকুল ইসলাম, মৎস্য কর্মকর্তা রবীন্দ্র নাথ মন্ডল, প্রেসক্লাবের সভাপতি শিক্ষক দীপক শেঠ, মহিলা বিষয়ক কর্মকর্তা নুরুন নাহার আক্তার, যুব উন্নয়ন কর্মকর্তা এসমত আরা বেগম, ইউপি চেয়ারম্যান মাহাবুবর রহমান মফে, স,ম মোরশেদ আলী, মোয়াজ্জেম হোসেন, মনিরুল ইসলাম, রবিউল হাসান, আফজাল হোসেন হাবিল, আসলামুল আলম আসলাম, শেখ  ইমরান হোসেন, প্রকৌশলী ওয়াজিহুর রহমান, প্রধান শিক্ষক আব্দুর রব, প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব,ভারপ্রপ্ত অধ্যক্ষ মনিরা পারভীন, বজলুর রহমান, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সাংবাদিক জুলফিকার আলী, সরদার জিল্লুর রহমানসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, বিজিবি প্রতিনিধি,এনজিও প্রতিনিধি ও সুধিবৃন্দ।  উল্লেখ্য, আইন শৃংখলা সভায় সর্বসম্মতিক্রমে পৌর সভাসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নে সরকারি সম্পত্তি দখলকারী ব্যক্তি ও সংগঠনকে উচ্ছেদ করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
এ ছাড়া অপরাধমূলক সকল কার্যক্রমের প্রতিবাদে বিভিন্ন কৌশল ও পদক্ষেপ গ্রহণের সিদ্ধান্ত নেয়া হয়েছে। অপরদিকে করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আইনত ও জনসচেতনতামূলক পদক্ষেপ গ্রহণে সকলকে স্ব- স্ব অবস্থানে থেকে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন এবং সাংবাদিকদের সরকারের উন্নয়নসহ অনান্য বিষয়ে সঠিক তথ্য পরিবেশনের মধ্য দিয়ে পাঠকদের কাছে সকল খবর পৌঁছে  দেয়ার আহবান জানানো হয়। সভায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) হারান চন্দ্র পাল উপজেলা ব্যাপি আইন শৃঙ্খলা সমুন্নত রাখার আশাবাদ ব্যক্ত করে বলেন, থানায় এ পর্যন্ত দায়েরকৃত ৫৮টি মামলার মধ্যে ২৬ টি মামলার অভিযোগ পত্র দাখিল করা হয়েছে আর বাকি মামলাগুলি তদন্ত কার্যক্রম প্রক্রিয়াধীন।  এছাড়া ২০ টি অপমৃত্যু মামলা হয়েছে বলে জানা যায়।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)