সাতক্ষীরায় অসহায় দুঃস্থ প্রতিবন্ধী, বিধবা ও এতিম মাদ্রাসা ছাত্রদের মাঝে বস্ত্র ও নগদ অর্থ বিতরণ

আসাদুজ্জামান:
কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাঈনুল হোসেন খান নিখিলের পক্ষ থেকে সাতক্ষীরায় দেড় শতাধিক অসহায় দুঃস্থ প্রতিবন্ধী, বিধবা ও এতিম মাদ্রাসা ছাত্রদের মাঝে বস্ত্র ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক জি.এম ওয়াহিদ পারভেজের সার্বিক ব্যবস্থাপনায় সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বৃহস্পতিবার সকালে উক্ত বস্ত্র ও নগদ অর্থ বিতরণ করা হয়। এ সময় কেন্দ্রীয় যুবলীগের ২০১ সদস্য বিশিষ্ট নেতৃবৃন্দের সুসাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

সাতক্ষীরা জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জহিরুল ইসলাম নান্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বস্ত্র ও নগদ অর্থ বিতরন করেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম। এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক ও প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, সদর উপজেলা আওয়াম লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রশিদ, জেলা ক্রীড়া সংস্থার সদস্য ও মহিলা আওয়ামীলীগের সদস্য শিমুন শামস্ প্রমুখ।

এ সময় কেন্দ্রীয় যুবলীগ নেতৃবৃন্দের সুসাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন, হাফেজ মাও. হাবিবুর রহমান।

Please follow and like us:
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)