নলতায় যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

তরিকুল ইসলাম লাভলু :

কালিগঞ্জ উপজেলার নলতায় আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

নলতা ইউনিয়ন যুবলীগের আয়োজনে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে ১১ নভেম্বর বুধবার নলতা ইউনিয়ন যুবলীগের কার্যালয়ে সন্ধ্যা ৭ টায় কেক কাটা, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

ঢাকা থেকে ফোন যোগে অনুষ্ঠানে যুক্ত ছিলেন সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি প্রফেসর ডা. আ ফ ম রুহুল হক এমপি ও সাতক্ষীরা থেকে ফোন যোগে যুক্ত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলাম।

ইউনিয়ন যুবলীগের যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম বাবুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কালিগঞ্জ উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও তারালী ইউপি চেয়ারম্যান এনামুল হোসেন ছোট, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাবু সজল মুখাজির্,  চম্পাফুল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চাম্পাফুল ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক, মহেশপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, নলতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনিসুজ্জামান খোকন, কালিগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন খোকন, নলতা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি এস আই টুটুল, ইউনিয়ন যুবলীগের সাকিন আল মামুন রাজু, খাইরুজামান বাবু, শেখ সাঈদী, রাজু, রফিক আলম, নলতা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সেলিম উল্লা, নলতা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সুজন, নয়ন, সোভনসহ বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ, যুবলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)