দেবহাটা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে আ.লীগ সভাপতি মুজিবরের মতবিনিময়

দেবহাটা

দেবহাটা প্রতিনিধি:

দেবহাটা প্রেসক্লাবের নব-নির্বাচিত সভাপতি আব্দুর রব লিটু ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওনসহ কার্যনির্বাহী কমিটির সকল নেতৃবৃন্দদের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করেছেন আসন্ন উপ-নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মুজিবর রহমান।

আসন্ন দেবহাটা উপজেলা পরিষদের উপ-নির্বাচনকে সামনে রেখে বুধবার সকাল ১০ টায় দেবহাটা প্রেসক্লাব চত্বরে নব-নির্বাচিত সকল নেতৃবৃন্দ ও সংবাদকর্মীদের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করেন তিনি।

মত বিনিয়ময়কালে মুজিবর রহমান বলেন, গণতান্ত্রিক প্রক্রিয়ায় সুষ্ঠভাবে দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন করায় প্রেসক্লাবের সকল নেতৃবৃন্দকে আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন। তাদের এই একান্ত প্রচেষ্টায় আজ সাংবাদিকদের মাঝে নব উদ্দম ফিরে এসেছে। আগামীতে দেবহাটার উন্নয়ন, সমস্যা ও সম্ভাবনার চিত্র তুলে ধরে প্রেসক্লাবের সংবাদকর্মীরা উপজেলার সার্বিক উন্নয়ন এবং  গণমানুষের কল্যানে কাজ করবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন।

তিনি আরো বলেন, আসন্ন নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকার মাঝি মনোনীত করলে আমি নির্বাচনে অংশগ্রহন এবং বিপুল ভোটে জয়লাভ করবো। কেননা আমি তৃণমূলের একজন সাধারণ কর্মী থেকে আজ উপজেলা আওয়ামীলীগের পরপর দুই বারের সভাপতি নির্বাচিত হয়েছি। তিনি এর আগে ইউপি সদস্য ও বর্তমান ইউনিয়ন চেয়ারম্যানের দায়িত্ব পালন করছি।

আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না পেলেও তিনি নির্বাচনে অংশগ্রহন করবেন কিনা এমন পশ্নের উত্তরে তিনি বলেন, দলের দুঃসময়ে আমি নেতাকর্মীদের সাথে ছিলাম। মুলদল ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের দোয়া ও সমর্থন নিয়ে আমি নির্বাচনে অংশগ্রহনের জন্য দলীয় মনোনয়ন চেয়েছি। যদি আমি দলীয় মনোনয়ন পাই তাহলেই কেবল নির্বাচনে অংশগ্রহন করবো। অন্যথায় যাকেই দলীয় মনোনয়ন দেয়া হবে, সেই প্রার্থীর পক্ষে আমি নিরালস কাজ করে যাবো।

মত বিনিময়কালে প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব, যুগ্ম সম্পাদক মোমিনুর রহমান, নির্মল কুমার মন্ডল, সাংগঠনিক সম্পাদক মীর খায়রুল আলম, অর্থ সম্পাদক কবির হোসেন, দপ্তর সম্পাদক আজিজুল হক আরিফ, কার্যনির্বাহী সদস্য এসএম নাসির উদ্দীন, সদস্য দিপঙ্কর বিশ্বাস, আকতার হোসেন ডাবলু সহ সকল সাংবাদিকবৃন্দ ও রাজনৈতিক নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *