রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, শুরু হচ্ছে শুনানি

খেলাধুলা

স্পোর্টস ডেস্ক :

১০ বছর আগে লাস ভেগাসের একটি হোটেলে ধর্ষণ করেছেন বলে ক্রিশ্চিয়ানো রোনালদোর বিরুদ্ধে অভিযোগ তুলেছিলেন এক নারী। ওই ঘটনা এর আগেও বেশ কয়েকবার আলোচনায় এসেছিল। ক্রিশ্চিয়ানো রোনালদোর বিরুদ্ধে এ নিয়ে ধর্ষণ মামলাও দায়ের হয়েছিল। শুনানিও অনুষ্ঠিত হয়েছিল।

যুক্তরাষ্ট্রে রোনালদোর বিরুদ্ধে সেই র্ধষণ মামলার শুনানি আবারো শুরু হতে যাচ্ছে। নেভাদায় ফেডারেল জজের সামনে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে এই শুনানির। রোনালদোকেও হয়তো উপস্থিত থাকতে হবে সেই শুনানিতে।

তবে এখনো শুনানির নির্দিষ্ট কোনো তারিখ নির্ধারণ করা হয়নি। যদিও ইউএস ডিস্ট্রিক্ট জজ জেনিফার ডোরসি বলেছেন, তিনি দুই পক্ষের আর্গুমেন্ট শুনবেন এবং সিদ্ধান্ত নেবেন ক্যাথেরিন মায়োরগা (ধর্ষণের অভিযোগ তোলা নারী) ২০১০ সালে টাকার বিনিময়ে চুক্তিতে যৌন সম্পর্ক করার জন্য মানসিকভাবে ফিট ছিলেন কি না।

লাস ভেগাসের হোটেলে রোনালদোর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনের বিনিময়ে সেই নারীকে (ক্যাথেরিন মায়োরগা) এক প্রতিনিধির মাধ্যমে ৩ লাখ ৭৫ হাজার ডলার প্রদান করেছিলেন রোনালদো।

রোনালদোর অ্যাটর্নি পিটার ক্রিশ্চিয়ানসেন এ বিষয়ে মঙ্গলবার সাংবাদিকদের মুখোমুখি হলে কোনো মন্তব্য করতে রাজি হননি। এমনকি মায়োরগার আইনজীবী প্যনেলের প্রধান লেসলি মার্ক স্টোভালও এ নিয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি। এমনকি ইমেইল, ফোন কিংবা মেসেজের কোনো উত্তর দেননি।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *