নভেম্বরে টি-টোয়েন্টি টুর্নামেন্ট, খেলবেন সাকিব ও মাশরাফী

খেলাধুলা

স্পোর্টস ডেস্ক:

শ্রীলংকা সফর স্থগিত হওয়ার পর দেশের ঘরোয়া ক্রিকেট ফেরানোর দিকে মনোযোগ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এরই মধ্যে ক্যাম্পে থাকা ক্রিকেটাররা নিজেদের মাঝে দুই দিনের প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হয়েছেন। চলতি মাসেই হবে তিন দলের ওয়ানডে টুর্নামেন্ট। এরপর আগামী নভেম্বরে টি-টোয়েন্টি টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে, যেখানে খেলবেন সাকিব আল হাসান ও মাশরাফী বিন মোর্ত্তজা।

মিরপুর শের এ বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বর্তমানে দুই দিনের প্রস্তুতি ম্যাচ চলছে। আজ শেষ দিন। সূচি অনুযায়ী আগামী ১১ সেপ্টেম্বর থেকে তিন দলের ওয়ানডে টুর্নামেন্ট মাঠে গড়াবে।

এরপর নভেম্বরে টি-টোয়েন্টি টুর্নামেন্ট আয়োজন করা হবে বলে জানিয়েছেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান। তিনি বলেছেন, নভেম্বরের শেষ দিকে টি-টোয়েন্টি টুর্নামেন্ট আয়োজিত হবে। পরিস্থিতি পর্যবেক্ষণ করে টুর্নামেন্টের সময়সূচি ঠিক করা হবে।

এই টুর্নামেন্টে সাকিবের থাকার বিষয়ে নিশ্চিত করেছেন আকরাম খান। এদিকে আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর নিলেও এই টুর্নামেন্টে মাশরাফীর নাম থাকবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

এ ব্যাপারে নান্নু বলেন, যেসব ক্রিকেটার চেইনে আছে আমরা নিয়মিত তাদের খোঁজখবর নিই। মাশরাফীকেও ফোন দিয়ে তার কন্ডিশন ও পরিকল্পনা জেনেছি। নভেম্বরের টি-টোয়েন্টি টুর্নামেন্টে ওর নাম থাকবে। কর্পোরেট টুর্নামেন্ট হলে স্পন্সররাই দল বানাবে। আর যদি বিসিবির স্পন্সরে এই টুর্নামেন্ট হয় তাহলে আমরা স্কোয়াড করে দেব। কর্পোরেট বা বিসিবির টুর্নামেন্ট যেভাবেই হোক, আমার বিশ্বাস মাশরাফী খেলবে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *