তালা উপজেলা ৬ নং সদর ইউনিয়নের উন্নয়নের রূপকার সাংবাদিক এসএম নজরুল ইসলাম

জহর হাসান সাগর:
সাতক্ষীরা জেলার তালা উপজেলার ৬নং  সদর ইউনিয়নের  সাবেক ইউপি চেয়ারম্যান, জাতীয় পার্টির সাতক্ষীরা জেলা শাখার সহ-সভাপতি,জাতীয় পার্টি তালা উপজেলা সভাপতি, তালা প্রেসক্লাবের সভাপতি , সাংবাদিক এসএম নজরুল ইসলাম, আগামী স্থানীয় সরকার নির্বাচনে আবারো ৬ নং সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সমস্ত এলাকা গণসংযোগ দুস্থ মানুষের পাশে থেকে, অবহেলিত মানুষের উন্নয়নের লক্ষ্যে, মানুষের সুখ দুঃখের সাথী হয়ে ,মানুষের পাশে থেকে নজিরবিহীন দৃষ্টান্ত স্থাপন করে চলেছেন।
এলাকার বিভিন্ন সাধারণ মানুষের কাছ থেকে জানা যায়, সাবেক এই ইউপি চেয়ারম্যান। তালা সদরের সর্বকালের সর্বশ্রেষ্ঠ উন্নয়ন করেছেন। তালা সদরের মানুষ কখনো ভুলতে পারবে না। স্বাধীনতা যুদ্ধের পর থেকে, যতগুলো স্থানীয় সরকার প্রধান ক্ষমতায় এসেছেন, সকলে মিলে যে উন্নয়ন করেছেন, সমস্ত উন্নয়ন একসঙ্গে যোগ করলে যে উন্নয়ন হবে।তারচেয়েও ১০০ গুণ বেশি উন্নয়ন করে তালা সদরের গণমানুষের হৃদয়ের আস্তা ভালোবাসা বিশ্বাস অর্জন করেছেন। যাহা তালা সদরের মানুষ কখনো ভুলতে পারবে না,মনে রাখবে সারা জীবন। তারই ধারাবাহিকতায় তালার সাধারণ মানুষ আবারো    তাকে নির্বাচিত করার লক্ষ্যে গণজোয়ার সৃষ্টি করেছেন। এই গণজোয়ার তালা সদররের উন্নয়নের জনজোয়ার, তালা সদরের সাধারণ মানুষের অধিকার আদায়ের গণজোয়ার। বিগত দিনে সাবেক চেয়ারম্যান ক্ষমতায় থাকাকালীন তালা উপজেলার, সাধারণ কৃষকের প্রাণের দাবি পানি নিষ্কাশন, এই পানি নিষ্কাশনের জন্য যে দীর্ঘ পরিকল্পনা করে সকলের সহযোগিতা দিয়ে পানি নিষ্কাশনের ব্যবস্থা করেছেন।তালা সদরের মানুষ আগামী নির্বাচনে এই কর্মকাণ্ডড টাকেই,বেশি প্রাধান্য দিচ্ছেন। শুধু সেখানেই থেমে নেই সাবেক চেয়ারম্যান,কোন মানুষের অসুস্থতা অসুবিধার বিপদের কথা শুনতে পাওয়া মাত্রই কয়েক মিনিটেই ঘটনাস্থলে পৌঁছে যান। রাতদিন শীত-গরম সকল বিকেল কিছুকে উপেক্ষা না করে। ফজরের নামাজ পড়ে ছুটে চলেন প্রতিটি বাড়ি বাড়ি।গভীর রাত পর্যন্ত তিনি পড়ে থাকেন মানুষের আঙ্গিনায় মানুষের দ্বারে দ্বারে, কার কি সমস্যায় আছে তার সমাধানের লক্ষ্যে কি করনীয় তার সার্বিক ব্যবস্থা গ্রহণের জন্য নিজেকে উৎসর্গ করতে বিন্দুমাত্র পিছু হটেন না।
 আগামীতে তালা সদরের মানুষ আবারও গণজোয়ার সৃষ্টি মাধ্যমে এই সর্বকালের সর্বশ্রেষ্ঠ উন্নয়নের একমাত্র দাবীদার এবং মানুষের আস্থাভাজন ব্যক্তিত্ব কে পুনরায় চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করার লক্ষ্যে, অধীর আগ্রহে নির্বাচন পর্যন্ত অপেক্ষায় আছেন । বিষয়গুলো বিভিন্ন মহলে মানুষের কাছে থেকে থেকে ধারণা পাওয়া গেছে।
আমাদের সাথে একান্ত সাক্ষাৎকারে সাবেক এই চেয়ারম্যান বলেন, আমি চেয়ারম্যান থাকাকালীন সাধারণ মানুষের জন্য যে উন্নয়ন করেছি, সেটা মানুষ মনে রেখে গত নির্বাচনেও আমাকে বিপুল উৎসাহ উদ্দীপনার মাধ্যমে ভোট প্রদান করেছিল। কিন্তু নির্বাচনের কৌশলগত কারণে এবং সৃষ্টিকর্তার চাওয়া ছিল না তাই আমি নির্বাচনে পরিচিত হয়েছিলাম।
তিনি আরো বলেন আশা করি আগামী নির্বাচনে যদি মহান রব্বুল আলামীন মেহেরবানি করেন ,তাহলে জনগণের চাওয়া পাওয়া টা হয়তো আমি পূরণ করতে পারব। জনগণ আমার সাথে আছে আমার সাথে থাকবে ইনশাল্লাহ। সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচন সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, সাধারণ ভোটাররা যদি ভোটকেন্দ্রে গিয়ে তাদের ভোট প্রয়োগ করতে পারে,  এবং ভোট প্রয়োগে করতে যদি সাধারণ ভোটাররা সুযোগ পাই তাহলে আমি বিপুল ভোটে জয়লাভ করবো ইনশাল্লাহ।
তিনি আরো বলেন, সহিংসতা-নৈরাজ্য আমি পছন্দ করিনা, আইনের প্রতি শ্রদ্ধাশীল তাই প্রশাসনের কাছে আমার বিনীত আহবান থাকলো জয় পরাজয় সৃষ্টিকর্তার হাতে,প্রশাসন যদি নিরপেক্ষ এবং সঠিক আইনকে ব্যবহার করে নির্বাচনে ভোটারদের শান্তিপূর্ণ ভোট প্রদানের সুযোগ করে দেয় তাহলে জনগণ আমার সাথে আছে, তাদের মূল্যবান ভোটের মাধ্যমে আমি বিজয়ী হব ইনশাল্লাহ।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)