পায়রাডাঙ্গা বাজারে জলবদ্ধতা নিরসন বিষয়ে সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সাথে ভূক্তভোগী এলাকা বাসীর মতবিনিময়

সাতক্ষীরা

নিজস্ব প্রতিনিধি:

জলবদ্ধতা নিরসন বিষয়ে সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সাথে ভূক্তভোগী এলাকা বাসীর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) বেলা ১২টায় সদরের শিবপুর ইউনিয়নের পায়রাডাঙ্গা বাজারে এলাকাবাসীর আয়োজনে শিবপুর ইউনিয়নের ০১ নং ওয়ার্ডের ইউপি সদস্য শফিকুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সভাপতি ও সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি জি.এম নুর ইসলাম।

জলাবদ্ধতা নিরসন বিষয়ে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সহ- সভাপতি বিশিষ্ট সমাজসেবক ডা. আবুল কালাম বাবলা, আব্দুর রব ওয়ার্ছি, কাজী শওকত হোসেন ময়না, অধ্যাপক মোজাম্মেল হোসেন, সাধারণ সম্পাদক মো. মশিউর রহমান, সাংগঠনিক সম্পাদক (অধিকার) মো. কামরুজ্জামান রাসেল, প্রচার সম্পাদক

আশরাফুল করিম ধনি, নির্বাহী সদস্য মোহাম্মদ আলী সিদ্দিকী, এস.এম আবুল কালাম আজাদ, আমিরুল ইসলাম মুকুল, সুলতান নাসির উদ্দিন, সদর উপজেলা আওয়ামী লীগ এর উপদেষ্টা আকবর আলী, শিবপুর ইউনিয়ন আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান মানি, মাষ্টার আশরাফুল ইসলাম টুটুল প্রমুখ।

শিবপুর ইউনিয়নসহ ৩/৪টি ইউনিয়নের জলবদ্ধতা নিয়ে পায়রাডাঙ্গা বাজারে ভূক্তভোগী এলাকাবাসীর পক্ষে স্থানীয় জনপ্রতিনিধিসহ এলাকাবাসী জলবদ্ধতার বিভিন্ন কারণ তুলে ধরে বলেন, জলাবদ্ধতায় পানিবন্দী হওয়ার অন্যতম কারণ হিসেবে উল্লেখ করে বলেন, খালে নেট পাটা দেওয়া কারণে এবং কিছু সুবিধাবাদি ব্যক্তিদের অপরিকল্পিত মৎস্য ঘেরের কারণে পানি বাহির হতে পারছে না বিধায় কয়েক হাজার পরিবার পানি বন্দি হয়ে পড়েছে। এছাড়াও পরানদাহ বাজার থেকে পায়রাডাঙ্গা আসার রাস্তা বহুদিন যাবৎ খুবই খারাপ যা চলাচলের অনুপযোগি হয়ে রয়েছে। এলাকাবাসী ও স্থানীয় জনপ্রতিনিধিরা সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির মাধ্যমে জেলা প্রশাসনসহ জনপ্রতিনিধিদের সরজমিনে দেখে দ্রুত সমাধানের ব্যবস্থা গ্রহণের জন্য জোর দাবী জানান। নাগরিকদের অধিকার ও দাবী তুলে ধরতে সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির কার্যক্রমকে সাধুবাদ জানায় এলাকাবাসী। এসময় ভূক্তভোগী এলাকাবাসী, স্থানীয় জনপ্রতিনিধি ও সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *