সাতক্ষীরা জেলা পরিবেশ রক্ষা কমিটির উদ্যোগে সাংবাদিক মহসিন হোসেন বাবলুর স্মরণ সভা অনুষ্ঠিত

সাতক্ষীরা

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরা জেলা পরিবেশ রক্ষা কমিটির সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার সম্পাদক ও প্রকাশক সাংবাদিক মহসিন হোসেন বাবলুর মৃত্যুতে স্মারণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১টায় সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির হলরুমে উক্ত স্মারণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সংগঠনটির ভারপ্রাপ্ত সভাপতি এ্যাডঃ এবিএম সেলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ্যাডঃ অসীম কুমার মন্ডলের সঞ্চালনায় স্মরন সভায় বক্তব্য রাখেন, এ্যাডঃ মোস্তফা জামান, এ্যাডঃ শেখ জুলফিকার আলম শিমুল, অ্যাডঃ সাইফুল আলম,এ্যাডঃ কাজী আব্দুল্লাহ আল হাবিব, হাফিজুর রহমান শিমুল, এম, ঈদুজ্জামান ইদ্রিস, এ্যাডঃ মিজানুর রহমান, এ্যাডঃ শিহাব মাসউদ, এ্যাডঃ তোহা কামাল উদ্দিন, এ্যাডঃ সোহরাব হোসেন বাবলু, এ্যাডঃ আলমগীর আশরাফ, এ্যাডঃ সোহরাব হোসাইন প্রমুখ।

স্মরন সভা শেষে দোয়া মাহফিল কোরআন তেলওয়াত করেন, আলহাজ¦ এ্যাডঃ নুরুল আমীন ও দোয়া মাহফিল পরিচালনা করেন রাউফুজ্জামান।

বক্তারা সাংবাদিক মহসিন হোসেন বাবলুর জীবনী নিয়ে বিস্তারিত আলোচনা করেন। এ সময় তারা সরকারের বরাদ্দকৃত অর্থ সঠিকভাবে প্রাণসায়ের খাল খননের জোর দাবী জানান এবং সাতক্ষীরায় রেল লাইন, পর্যটন করপোরেশন, পাবলিক বিশ^বিদ্যালয়, বিমান বন্দর, পুর্নাঙ্গ ভোমরা স্থলবন্দর, নদী খনন, টেকসই বেড়ীবাধ, জলাবদ্ধতা নিরসন সহ নানাবিধ উন্নয়নমুখী কাজের জন্য সরকারের নিকট পর্যাপ্ত বরাদ্দের জোর দাবী জানান।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *