আশাশুনিতে ইউনিসেফ সিপি প্রজেক্টের অবহিতকরণ সভা

আশাশুনি

জি এম মুজিবুর রহমান, আশাশুনি:

আশাশুনিতে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ আশাশুনি এপি’র ইউনিসেফ সিপি প্রজেক্টের অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০.৩০ টায় এতিম ছেলেমেয়েদের জন্য কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র মিলনায়তনে এ অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।
এসবিআর ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ আশাশুনি এপি’র ইউনিসেফ সিপি প্রজেক্টের অয়োজনে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে প্রকল্পের শুভ উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা। সরকারি কর্মকর্তা, স্থানীয় সরকার প্রতিনিধি, শিক্ষক ও ধর্মীয় নেতাদের অংশ গ্রহনে সভায় মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে প্রজেক্টের পরিচিতি ও কার্যক্রম সম্পর্কে মূল আলোচনা উপস্থাপন করেন, এপি’র প্রজেক্ট অফিসার স্বপন ডেভিট সাহা।

সিপি প্রজেক্ট অফিসার সুজিত হালদারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ও অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা সমাজ সেবা অফিসার রফিকুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা সাইদুল ইসলাম, বুধহাটা ইউপি চেয়ারম্যান ইঞ্জিঃ আ ব ম মোছাদ্দেক, কাদাকাটি ইউপি চেয়ারম্যান দীপঙ্কর কুমার সরকার দীপ, সদর প্যানেল চেয়ারম্যান শাহিনুর ইসলাম শাহীন, শিক্ষক মঞ্জুরুল আমিন শেখর প্রমুখ। আম্ফানে ক্ষতিগ্রস্ত শিশুদের নিয়ে প্রকল্পের আওতায় বিভিন্ন প্রকার কাজ করা হবে। ৬ মাসের জন্য ইউনিসেফ ওয়ার্ল্ড ভিশনের সাথে এ প্রজেক্ট নিয়ে উপজেলার ৬ ইউনিয়নে কাজ করবে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *