আশাশুনি থানার এএসআই মো: শাহাজামাল সড়ক দুর্ঘটনায় নিহত,আহত এক: ট্রাকসহ আটক তিন

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরার আশাশুনিতে সড়ক দুঘটর্নায় পুলিশের এক উপ-পরিদর্শক (এস.আই) নিহত হয়েছে। দায়িত্ব শেষে উপজেলার বুধহাটা থেকে থানায় ফেরার পেথ বৃহস্পতিবার ভোরে চাপড়া পুরাতন ইউনিয়ন পরিষদ অফিস সংলগ্ন এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে। এ সময় আহত হয়েছে আরো এক পুলিশ সদস্য।

নিহতের পুলিশ উপ-পরিদর্শকের নাম শাহজামাল (৩৭)। তিনি যশোর জেলার শার্শা উপজেলার দুর্গাপুর গ্রামের সুলতান আহমেদের ছেলে। তিনি আশাশুনি থানা পুলিশের উপ-পরিদর্শক হিসাবে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, পুলিশ উপ-পরিদর্শক শাহজামাল বৃহস্পতিবার ভোর সাড়ে ৪ টার দিকে তার দায়িত্ব শেষে বুধহাটা এলাকা থেকে থানায় ফিরেছিলেন। পথিমধ্যে সাতক্ষীরা-আশাশুনি সড়কের চাপড়া ব্রিজের আগে পুরাতন ইউনিয়ন পরিষদ আফিস সংলগ্ন এলাকায় পৌছালে সেখানে আগে থেকে দাড়িয় থাকা একটি বাঁশের ট্রাকের সাথে (যার নং-ঢাকা মেট্রো-ট-২৪-২২৪৪) তার মোটর সাইকেলের ধাক্কা লাগে। এ সময় একটি বাঁশ তার পেটের ভিতর ঢুকে যায়। এতে তার ফুসফুস ছিদ্র হয়ে গুরুতর জখম হলে তাকে দ্রুত উদ্ধার করে প্রথমে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তার মৃত ঘোষনা করেন। এ সময় নাজমুছ সাহাদাত নামের এক পুলিশ সদস্যের বাম হাত জখম হয়। তিনি আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এদিকে পুলিশ উপ-পরিদর্শক শাহজামালের মৃত্যুতে আশাশুনি উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় বাঁশ বোঝাই ট্রাকটি জব্দসহ এর ড্রাইভার কামাল হোসেনকে আটক করা হয়েছে।

দৈনিক  সাতক্ষীরা/পিএম

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)