দেবহাটা ও নওয়াপাড়ায় পিস ক্লাব সদস্যদের সংলাপ

দেবহাটা

দেবহাটা প্রতিনিধি:

দেবহাটা উপজেলার সদর ইউনিয়ন ও নওয়াপাড়া ইউনিয়নে স্থানীয় কর্তৃপক্ষ, কমিউনিটি এবং পিস ক্লাবের সদস্যদের মধ্যে সংলাপ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ টায় পিস কনসোর্টিয়াম প্রকল্পের আওতায় বেসরকারী উন্নয়ন সংস্থা রূপান্তরের বাস্তবায়নে এ সংলাপ অনুষ্ঠিত হয়।

সংলাপে সভাপতিত্ব করেন নওয়াপাড়া ইউপি সচিব কামরুজ্জামান এবং মডারেটরের দায়িত্ব পালন করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান মুজিবর রহমান। এসময় উগ্রপন্থা প্রতিরোধে ও সামাজিক শান্তি সম্প্রীতি বজায় রাখার জন্য স্থানীয় জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তি ও যুব তরুণদের সমাজের প্রতি কি ভূমিকা থাকা দরকার সে বিষয়ে সকলের মতামত গ্রহণ করা হয় ও আগামীতে কিভাবে সম্মলিত ভাবে কি কি কাজ করবে তার কর্মপরিকল্পনা করা হয়।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিভিন্ন ওয়ার্ড থেকে আগত ইউপি সদস্য, স্থানীয় গণ্যমান্য ব্যাক্তবর্গ, ইমাম, শিক্ষক, সমাজসেবক, পুরোহিত, পিস ক্লাবের সদস্যবৃন্দ ও রূপান্তর প্রতিনিধি তহিদুজ্জামান (তহিদ)। এছাড়া, বুধবার সকাল ১০ টায় দেবহাটা সদর ইউনিয়ন পিস ক্লাবের আয়োজনে সংলাপ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন অবসরপ্রাপ্ত শিক্ষক আফসার উদ্দিন এবং মডারেটরের দায়িত্ব পালন করেন দেবহাটা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বকর গাজী।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *