দেবহাটার গাজীরহাট বাজারে সিসি ক্যামেরা স্থাপনে আলোচনা সভা

দেবহাটা

দেবহাটা প্রতিনিধি:

চুরি, ডাকাতি, মাদকদ্রব্য বিকিকিনিসহ বিভিন্ন অপরাধ নির্মূল এবং সাধারণ ব্যবসায়ীদের নিরাপত্তা ও আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে দেবহাটার গাজীরহাট বাজারে সিসি ক্যামেরা স্থাপনের জন্য আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা সাড়ে ১২টায় গাজীরহাট বাজার পরিচালনা কমিটির কার্যালয়ে সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও বাজার কমিটির সাধারণ সম্পাদক ইমান আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দেবহাটা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নওয়াপড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবর রহমান। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি শরৎ চন্দ্র ঘোষ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক কাজী গোলাম ওয়ারেশ, উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান বকুল, আজগর আলী প্রমুখ।

উল্লেখ্য, উপজেলার গুরুত্বপূর্ন ও জনসমাগম এ বাজারের নিরাপত্তা বৃদ্ধি, অপরাধ নির্মূল এবং আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে সম্প্রতি দেবহাটা থানা পুলিশের পক্ষ থেকে সিসি ক্যামেরা স্থাপনের নির্দেশনা দেয়া হয়। কিন্তু সিসি ক্যামেরা স্থাপন ও নিয়ন্ত্রন বেশ ব্যায়বহুল হওয়ায় স্থানীয় ব্যবসায়ীরা হতাশ হয়ে পড়েন। পরবর্তীতে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান মুজিবর রহমান ইউনিয়ন পরিষদের অর্থায়নে বাজারটিকে সিসি ক্যামেরার আওতায় আনার সিদ্ধান্ত নেন। শীঘ্রই এ উদ্যোগটির বাস্তবায়ন হিসেবে গাজীরহাট বাজারকে সিসি ক্যামেরার আওতায় আনা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান মুজিবর রহমান।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *