পাটকেলঘাটায় শশুর শাশুড়ির নির্যাতনে গৃহবধূর আত্মহত্যা: আটক দুই

পাটকেলঘাটা সাতক্ষীরা
পাটকেলঘাটায় শশুর ও শাশুড়ির নির্যাতনে এক গৃহবধূর আত্মহত্যা করেছে বলে জানা গেছে। আত্মহননকারী ঐ গৃহবধু মৌসুমি সাহা(৩২)তিনি  তালা উপজেলার বলরামপুর গ্রামের  উৎপল সাহার স্রী।  ব্যাক্তিগত জীবনে তিনিএক কন্যা সন্তানের জননী ছিলেন। এই ঘটনায় শশুর ও দীনবন্ধু সাহা ও শাশুড়ি স্বপ্না রানী সাহা কে  আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে আজ  মঙ্গলবার(২৫আগষ্ট) দুপুর সাড়ে তিনটার দিকে পাটকেলঘাটার পল্লীবিদ্যুৎ রোড়ের সাহাবাড়িতে। স্থানীয় বাসিন্দারা জানান, উৎপল সাহা স্ত্রীকে নিয়ে নিয়ে পাটকেলঘাটা শান্তিপূর্নভাবে বসবাস করে আসছিল। বাড়ি ভাগাভাগিকে কেন্দ্র করে উৎপল সাহার পিতা  মাতা   ও ছোটভাই রাহুল সাহা প্রায় তার মৌসুমি সাহাকে শারিকির ভাবে নির্যাতন করে আসছিল। এ নিয়ে একাধিক বার  সালিশ বৈঠক হয়। আজ দুপুরে  শশুর ও শাশুড়ি তাকে মাননিকভাবে  নির্যাতন করতে থাকে। বাধ্য হয়ে মৌসুমি সাহা আজ দুপুরে নিজ ঘরে ফেনের সাথে ওরনা পেচিয়ে আত্মহত্যা করে। উৎপল সাহা জানান,২০০২সাল থেকে আমি এখানে বসবাস করি।  ১৩বছর আগের আগে মৌসুমির সাথে  আমার বিবাহ হয়।আমার বাবা,মা ও ছোটভাই আমাকে বাড়ি থেকে বের করার জন্য নানা  চেষ্টা করে আসছিল।এ নিয়ে প্রায় আমার স্ত্রীর সাথে অশান্তি হত ।
আজ দুপুরে আমি বাইরে গেলে আমার  বাবা, মা আমার স্ত্রীকে মানসিকভাবে নির্যাতন করে। আজ দুপুর তিনটা১৫ মিনিটে আমাকে সর্বশেষ মুঠোফোন সে এসব তথ্য জানায়।আমি পনের মিনিট পরে বাসায় ফিরে দেখি কোন সাড়া নিয়ে দরজা বন্দ করে আছে। অতপর আমি দরজা ভেঙে স্ত্রীর ঝুলন্ত দেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দিই। পুলিশ ঘটনাস্থলে এসে পরিদর্শন করে।
বিষয়টা নিয়ে  পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ তদন্ত জেল্লাল হোসেনের সাথে কথা বললে তিনি  জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করা হয়েছে।  লাশ উদ্ধার করা হয়েছে আগামীকাল ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হবে। এ ছাড়া  লাশের পাশে থেকে একটি  সুইসাইট নোট (চিঠি) জব্দ করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে বিস্তারিত পরে জানানো হবে।
Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *