মোদির চিঠিতে ধোনির কৃতজ্ঞতা প্রকাশ

খেলাধুলা

ভারতের ৭৪তম স্বাধীনতা দিবসে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। ভারতের ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা এই অধিনায়কের অবসরের সিদ্ধান্ত ছুঁয়ে গেছে অনেককেই, যাদের একজন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তাই এমএসডির অবসরের পর তার কাছে চিঠি পাঠিয়েছেন সরকার প্রধান। চিঠি পেয়ে মোদিকে ধন্যবাদ জানিয়েছেন ধোনিও।

ভারতকে আইসিসির সবগুলো ট্রফি জিতিয়েছেন ধোনি। টেস্ট র‍্যাংকিংয়ের শীর্ষে ওঠা, এশিয়া কাপ জয়সহ এমন আরো অনেক শিরোপা জিতিয়েছেন ক্যাপ্টেন কুল। বর্ণাঢ্য ক্যারিয়ারে দেশকে অনেকবার ক্রিকেটের সর্বোচ্চ চূড়ায় তোলায় ধোনির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মোদি।

মোদির কাছ থেকে পাওয়া দুই পাতা চিঠিসহ বৃহস্পতিবার একটি টুইট পোস্ট করেছেন ধোনি। সেখানে তিনি লিখেছেন, ‘একজন খেলোয়াড়, সৈনিক ও শিল্পী প্রশংসা চান, যেন তাদের কঠোর পরিশ্রম আর আত্মত্যাগ সকলের নজরে আসে ও সবাই তার কদর করে।’

এছাড়া ভারতের সরকার প্রধানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ধোনি আরো লেখেন, ‘ধন্যবাদ প্রধানমন্ত্রী, আপনার প্রশংসা ও শুভকামনার জন্য।’

আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নিলেও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ধোনি খেলবেন বলে ধারণা করা হচ্ছে। আগামী ১৯ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরাতে শুরু হবে টি-টোয়েন্টি ক্রিকেটের মেগা এই ইভেন্ট।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *