জেলায় নতুন করে তিন চিকিৎসক, এক সাংবাদিক ও এক স্বাস্থ্যকর্মীসহ ৩৬ জনের করোনা শনাক্ত

করোনাভাইরাস সাতক্ষীরা

গত ২৪ ঘন্টায় সাতক্ষীরায় নতুন করে তিন চিকিৎসক, এক সাংবাদিক ও এক স্বাস্থ্যকর্মীসহ ৩৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আজ পর্যন্ত মোট ৮৯৬ জন করোনা আক্রান্ত হয়েছেন। শনিবার দুপুরে পিসিআর ল্যাব থেকে পাওয়া নমুনা পরীক্ষার রিপোর্টে এ তথ্য জানা গেছে বলে জানিয়েছেন সাতক্ষীরার স্বাস্থ্য বিভাগ।

করোনা আক্রান্তরা হলেন, সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডাঃ ফাহমিদা জামান, দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ শেখ তানভির হোসাইন, কলারোয়া উপজেলা স্বাস্থকমপ্লেক্সের ডাঃ মহিফুজা খাতুন, সাংবাদিক মোজাফফর রহমান ও মেডিকেল কলেজ হাসপাতালের স্বাস্থ্যকর্মী দেবাশীষ সরকারসহ ৩৬ জন।

সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ জয়ন্ত বিষয়টি নিশ্চিত করে জানান, আজ পর্যন্ত এ জেলা থেকে মোট ৪ হাজার ৪৫১ জনের নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়। ইতিমধ্যে ৩ হাজার ২৮৩ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট সিভিল সার্জন কার্যালয়ে এসে পৌছেছে। এর মধ্যে ৮৯৬ জনের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ ও বাকী সব নেগেটিভ এসেছে। এছাড়া ৬৮১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। তিনি আরো জানান, ইতিমধ্যে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে করোনা আক্রান্ত ব্যক্তিদের বাড়ি লক ডাউন করা হয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *