সাতক্ষীরার শ্যামনগরে এক ব্যক্তিকে কুপিয়ে ও পিটিয়ে জখম, দেলক্ষাধিক টাকা ও মোবাইল ছিনতাই

ফিচার শ্যামনগর সাতক্ষীরা

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার গাবুরায় পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের হাতে আবুল কাশেম কাগুজি নামের এক ব্যক্তি গুরুতর জখম হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ সময় তার কাছ থেকে ছিনতাই করা হয়েছে প্রায় দেড়লক্ষাধিক টাকাসহ তার ব্যবহৃত মোবাইল ফোনটি। বুধবার রাত সাড়ে ৯ টার দিকে গাবুরা ইউনিয়নের গাইনবাড়ি থেকে বাড়ি ফেরার সময় চৌরাস্তা নামক মোড়ে এ ঘটনাটি ঘটে। আহত আবুল কাশেম বর্তমানে আশংকাজনক অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহত আবুল কাশেম কাগুজি উপজেলার গাবুরা বাজার এলাকার নেছার আলী কাগুজির ছেলে।

গুরুতর আহত আবুল কাশেম কাগুজি জানান, রাজনৈতিক পূর্ব শত্রুতার জের ধরে বুধবার রাতে তিনি গাবুরা গাইন পাড়ায় পল্লী বিদ্যুতের মিটার বিতরন শেষে বাড়ি ফেরার সময় পথিমধ্যে চৌরাস্তা নামক এলাকায় সন্ত্রাসী লোকমান গাজী, শোকর আলী, আনিছুর রহমান, সাদ্দাম, রহিম গাজীসহ ১০/১২ জন তার গতিরোধ করে দা, হাতুড়ি, বল্লভসহ দেশীয় অস্ত্র নিয়ে তার উপর হামলা চালায়। এতে তার মাথায় কুপিয়ে জখমসহ তার দুই পায়ের হাটুর মালা ও একটি হাত ভেঙে দেয়া হয়। এছাড়া শরীরে বিভিন্ন স্থানে হাতুড়ি পিটা ও জখম করা হয়। তার আত্নচিৎকারে এ সময় স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে প্রথমে শ্যামনগর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও পরে সদর হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তিনি গুরুতর আশংকাজনক অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

এ ব্যাপারে জানার জন্য প্রতিপক্ষ সাদ্দামসহ কয়েক জনের মোবাইলে ফোন দিলে তাদের ফোন বন্ধ পাওয়া যাওয়ায় যোগাযোগ করা সম্ভব হয়নি।

তবে, শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা বিষয়টি নিশ্চিত করে জানান, মোবাইল ফোনে বিষয়টি তাকে জানানো হলেও এখনও পর্যন্ত এব্যাপারে আহতের পরিবারের পক্ষ থেকে থানায় কেউ কোন অভিযোগ দেননি। তিনি আরো জানান, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *