টানা ৬ দিন বন্ধ থাকার পর আবারও শুরু হয়েছে সাতক্ষীরার ভোমরা স্থল বন্দরের আমদানী-রপ্তানী কার্যক্রম

সাতক্ষীরা

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে টানা ৬ দিন বন্ধ থাকার পর আজ বুধবার থেকে শুরু হয়েছে সাতক্ষীরার ভোমরা স্থল বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম। এরফলে কর্মচা ল্য ফিরে এসেছে বন্দর ব্যবহারকারীদের মাঝে। এর আগে ঈদুল আজহা উপলক্ষ্যে গত বুধবার (৩০ জুলাই) ভোমরা স্থল বন্দর সিএন্ডএফ এন্ডএফ এ্যাসোসিয়েশন ও ভারতের ঘোজাডাঙ্গা সিএন্ডএফ এজেন্ট কার্গো ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশনের যৌথ আলোচনায় ৬ দিন উভয় দেশের বন্দরের আমদানী-রপ্তানী কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়।

ভোমরা স্থল বন্দর সি অ্যান্ড এফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম বিষয়টি নিশ্চিত করে জানান, টানা ৬ দিন বন্ধ থাকার পর আজ বেলা সাড়ে ১১ টা থেকে বন্দরের অধমদানী-রপ্তানী কার্যক্রম শুরু হয়েছে। এর ফলে বন্দর ব্যবহারকারীদের মাঝে কর্মচা ল্য ফিরে এসেছে।

ভোমরা স্থলবন্দর ইমিগ্রেশন ওসি বিশ^জিত সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, আমদানী-রপ্তানী কার্যক্রম বন্ধ থাকলেও গত ৬ দিনে ভারতে আটকে থাকা পাসপোর্ট যাত্রীরা ভোমরা ইমিগ্রেশন দিয়ে যথারীতি দেশে ফিরেছেন। তিনি আরো জানান, তবে, নতুন করে কেউ আর ভারত-বাংলাদেশ যাতায়াত করতে দেয়া হচ্ছেনা। শুধু মাত্র যারা ভারতে গিয়ে আটকে আছেন তারা দেশে ফিরতে পারছেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *