তালায় সেভ ওয়াইল্ড লাইফ সংগঠনের পক্ষ থেকে বৃক্ষ রোপণ 

তালা
সাতক্ষীরা জেলার তালা উপজেলার একটি মানবিক সংগঠন সেভ ওয়াইল্ড লাইফ  শুধু বন্যপ্রাণী রক্ষায় নয় এরা বিভিন্ন মানব সেবায় কাজ করে আসছে।মুজিবর্ষের আহ্বান , ৩টি করে গাছ লাগান’ এই কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষে সারাদেশে এক কোটি বৃক্ষের চারা রোপণ কার্যক্রমের অংশ হিসেবে সাতক্ষীরা জেলার  সেভ ওয়াইল্ড লাইফের   উদ্যোগে  বৃক্ষের চারা রোপণ করা হয়েছে।
আজ সোমবার  সকাল ১১টা সময়  সাতক্ষীরা  জেলার  বিভিন্ন বাজারে মজসিদ,  মাদ্রারাসা, স্কুল সহ বিভিন্ন প্রতিষ্টানে আমের চারা,  পেয়ারা,  লেবু সহ বিভিন্ন চারা রোপণ  করা হয়।
এই সময় উপস্থিত ছিলেন  সেভ ওয়াইল্ড লাইফ সহ-সভাপতি  ইমরান হোসেন রিপন, সিনিয়র সহ-সভাপতি হাসান আলী বাচ্ছু, সহ-সভাপতি জহর হাসান,  এবং সংগঠনের সদস্যরা, ও হাজরাকাটী   ওয়ার্ড  শ্রমিক লীগের সভাপতি আহমেদ আলী মোড়ল, ওয়ার্ড  আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হারিফুল সরদার, আরিজুল , সংগঠনের সভাপতি ইমরান হোসেন   জানান যে। আমরা  বন্যপ্রাণী রক্ষার পাশাপাশি   বিভিন্ন মানব সেবায় কাজ করি এবং এর জন্য আমাদের অনেক পরিশ্রম করতে হয় ।
আমরা এই ভাবে বিভিন্ন বাজারে ও গ্রামে গিয়ে  ফল গাছের চারা রোপণ করবো আমাদের কাছে এখনো  ২০০ শত বিভিন্ন  বিভিন্ন ফল ও ঔষধি গাছের চারা আছে। সেগুলো এইভাবে ধীরে ধীরে রোপণ করব।
Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *