সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে গাঁজা ও ফেন্সিডিলসহ দুই চোরাকারবারি গ্রেফতার

সাতক্ষীরা সদর থানার কুচপুকুর এলাকা থেকে ১কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়নের (র‌্যাব) সদস্যরা।গত বুধবার রাত ৮টায় সদর থানার কুচপুকুর গ্রামের বাইপাস সড়কের বড় জামতলা চৌরাস্তা এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক মাদক ব্যবসায়ীর নাম মোঃ শামীম ওরফে সামিরুল মোল্লা (২২)। তিনি সদরের কাশেমপুর গ্রামের মোঃ আব্দুর রাজ্জাকের ছেলে।

র‌্যাব জানায়, সদর থানার কুচপুকুর এলাকায় কতিপয় ব্যক্তি মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় করার উদ্দেশ্যে অবস্থান এমন গোপন সংবাদের ভিত্তি র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের অধিনায়ক সিনিয়র এ.এস.পি বজলুর রশিদের নেতৃত্বে একটি আভিযানিক দল সেখানে অভিযান চালায়। এ সময় সদর থানার কুচপুকুর গ্রামের বাইপাস সড়কের বড় জামতলা চৌরাস্তা মোড়ের পাকা রাস্তার উপর থেকে ০১(এক) কেজি ৫০০(পাঁচশত) গ্রাম গাঁজাসহ শামীম (ওরফে সামিরুল মোল্লাকে) হাতে নাতে আটক করা হয়।

র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের অধিনায়ক সিনিয়র এ.এস.পি বজলুর রশিদ বিষয়টি নিশ্চিত করে জানান, আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দিয়ে সদর থানায় পাঠানো হয়েছে।

অন্যদিকে,অপর এক অভিযানে সাতক্ষীরা সদর থানার গাজীপুর এলাকা থেকে ১শ ৮৩ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়নের (র‌্যাব) সদস্যরা।গত বুধবার রাত ১০টায় সদর থানার গাজীপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়।

আটক মাদক ব্যবসায়ীর নাম মোঃ খোরশেদ আলম (৪০)। তিনি সদরের ভারুখালী গ্রামের মৃত মোতালেব গাজীর ছেলে।

র‌্যাব জানায়, সদর থানার গাজীপুর এলাকায় কতিপয় ব্যক্তি মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় করার উদ্দেশ্যে অবস্থান এমন গোপন সংবাদের ভিত্তি র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের অধিনায়ক সিনিয়র এ.এস.পি বজলুর রশিদের নেতৃত্বে একটি আভিযানিক দল সেখানে অভিযান চালায়। এ সময় সদর থানার গাজীপুর গ্রামের মোঃ মনিরুল ইসলাম এর বাড়ীর ৪০ গজ পূর্বে পাকা রাস্তার উপর থেকে ১শ ৮৩ বোতল ফেন্সিডিলসহ খোরশেদ আলমকে হাতে নাতে আটক করা হয়।

র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের অধিনায়ক সিনিয়র এ.এস.পি বজলুর রশিদ বিষয়টি নিশ্চিত করে জানান, আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দিয়ে সদর থানায় পাঠানো হয়েছে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)