ডুমুরিয়ায় বীর মুক্তিযোদ্ধা ফারুক হোসেনের মৃত্যুতে রাষ্ট্রীয় পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদনে ‘গার্ড অব অনার’ প্রদান

খুলনা
বীর মুক্তিযোদ্ধা ফারুক হোসেনের মৃত্যুতে রাষ্ট্রের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদনে ডুমুরিয়া থানা পুলিশের একটি চৌকস দল তাকে ‘গার্ড অব অনার’ প্রদান করেন। জানাযায়, ডুমুরিয়ার বীর মুক্তিযোদ্ধা ফারুক হোসেন মস্তিস্কে রক্তক্ষরন জনিত কারনে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত ৯টার দিকে তিনি মৃত্যুবরন করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর।
তার গ্রামের বাড়ি মাগুরাঘোনার দক্ষিণ আরশনগর গ্রামে, তিনি পেশায় একজন গ্রাম্য ডাক্তার ছিলেন । তিনি স্ত্রী, এক পুত্র, তিন কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। শুক্রবার সকাল ১১টায় উপজেলার দক্ষিণ আরশনগর ঈদগাহ ময়দানে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এবং ডুমুরিয়া উপজেলা ও থানা প্রশাসনের পক্ষ থেকে রাষ্ট্রীয়’ গার্ড অব অনার ‘ প্রদান  করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন ডুমুরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভুমি) সঞ্জিব দাশ, ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম বিপ্লব , উপ-পরিদর্শক কাজী নাজমুস সাকিব, মাগুরাঘোনা পুলিশ ফাঁড়ির ইনচার্জ চুন্নু শেখ, মাগুরাঘোনা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি চৌধুরী হামিদুর রহমান, স্হানীয় সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক নেতাকর্মিসহ অসংখ্য ভালোবাসার মানুষ উপস্হিত ছিলেন।
Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *