জনপ্রতিনিধির চরম অবহেলা রাস্তা সংষ্কারের ব্যাস্ত পাটকেলঘাটা থানা পুলিশ

দীর্ঘদিন যাবত জনপ্রতিনিধিদের চরম  অবহেলার কারনে  পাটকেলঘাটায় রাস্তাঘাট গুলোর বেহাল দশায় পরিনত হয়েছে।  রাস্তার এই  বেহাল দশা দেখে অবশেষে  সংষ্কার করে এক উজ্বল দৃষ্টান্ত স্থাপন করল পাটকেলঘাটা  থানা পুলিশ। মঙ্গলবার (২৫জুন) সকাল ১০থেকে পাটকেলঘাটার  বাজারের সড়ক গুলোর বেহাল দশা দেখে অবশেষে ব্যাধ্য হয়েই  নিজ উদ্যোগেই পুলিশ সদস্যরা রাস্তা সংষ্কার করতে নেমে পড়ল । পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শেদ জানান,ব্যাক্তিগত তাদিতে  সাধারন জনগনের সমস্যা নিরসনে  পুলিশ সবসময় পাশে আছে। এছাড়া জনগনের  জানমালের নিরাপর্তায় ও যে কোন সমস্যা পুলিশ পাশে তো  আছেই    সেবাই পুলিশের ধর্ম। এসময় সেখানে উপস্থিত ছিলে অফিসার ইনচার্জ তদন্ত জেল্লাল হোসেন, এস আই সাহাদাৎ হোসেন, সুব্রত কুমার সাহ, জয়বালা, এ এস আই অনুপম বিশ্বাস, গোলাম হোসেন প্রমূথ।
জানা যায়, পাটকেলঘাটা ফুড গোডাউন রোড  সহ বাজারের ভিতরে অধিকাংশ রাস্তাগুলো দীর্ঘদিন যাবত  চলাচলে অনুপযোগী হয়ে পড়েছিল । এ নিয়ে স্থানীয়  একাধিক পত্রপত্রিকায় এর সচিত্র প্রতিবেদনও  প্রকাশিত হয়। স্থানীররা বার বার জনপ্রতিনিধিদের জানালেও তারা কথায় কোন কর্নপাত করেনি। তাই এবার বাধ্যহয়ে হয়েই পুলিশ সদস্যরা রাস্তাগুলো   সংষ্কারে নেমে পড়ল।
সরজমিনে গেলে স্থানীয়রা জানান, বর্ষার মৌসুম আসার সাথে সাথে পাটকেলঘাটার অধিকাংশ সড়কগুলো চলাচলে অনুপযোগী হয়ে পড়ে। এতে প্রতিনিহত বাড়তে থাকে সড়কে দূর্ঘটনা । আমারা এ নিয়ে বার বার স্থানীয় জনপ্রতিনিধি ও বনিক সমিতির  সাথে কথা বললেও তার কোন ব্যাবস্থা নেয়নি । সম্প্রতি এ নিয়ে একটি বেসরকারী টেলিভিশনে একটি সচিত্র প্রতিবেদন প্রকাশিত হয়। তারপর গত বৃহস্পতিবার  সাতক্ষীরা সড়ক জনপদের বিভাগের এক কর্মাকর্তা ও উপজেলা চেয়ারম্যান সহ একাধিক জনপ্রতিনিধিরা  রাস্তা পরিদর্শনে এসে আমাদের    আসস্থ করেন। পরবর্তীতে তালা কলারোয়ার -১ আসনের   সংসদ সদস্য এ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ  তার ফেসবুক আইডিতে রাস্তা সংষ্কার ও ড্রেননির্মানের একটি দরপত্র প্রকাশ করেন। এটা কতটুকু কার্যকর হবে কবে? কবে এটা  বাস্তবচিত্রে রুপ নিবে এ নিয়েও রয়েছে  সংসয়। আমারা  রাস্তার এই বেহাল দশা থেকে অতিদ্রুত মুক্তিপেতে জনপ্রতিনিধি সহ  কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করছি।
Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)