সাতক্ষীরার শ্যামনগরে এক পুকুর থেকে কলেজ ছাত্রের লাশ উদ্ধার

আজ মঙ্গলবার সকালে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার ভুরুলিয়া গ্রামের মরহুম আতিয়ার রহমান সরদারের পুকুর থেকে আহসান হাবিব নুরুজ্জামান (২০) নামের এক কলেজ ছাত্রের মৃতদেহ উদ্ধার করেছে শ্যামনগর থানা পুলিশ। আগের রাত থেকে নিখোঁজ হওয়া আহসান হাবিব পার্শ্ববর্তী ব্রম্মশাসন গ্রামের বাক প্রতিবন্ধী আমিরুল ইসলাম সরদারের দুই ছেলের মধ্যে বড়। পারিবারিক অস্বচ্ছলতার কারনে সে নিজে রিকসা চালিয়ে খুলনার বঙ্গবন্ধু কলেজের একাদশ শ্রেনীতে লেখাপড়া করতো।

নিহতের চাচা শোয়েব আক্তার আকাশ জানায় সোমবার পর থেকে তারা সাধুর হাটখোলা এলাকায় গল্প করছিল। রাত নয়টার দিকে ভাত খাওয়ার কথা বলে আহসান হাবিব বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। কিন্তু রাতে বাড়িতে না ফেরায় আশপাশে খোজাখুজি সত্ত্বেও রাতে তার কোন খোঁজ মেলেনি। পরবর্তীতে মঙ্গলবার বেলা এগারটার দিকে মরহুম আতিয়ার রহমান সরদারের পুকুরে তার মৃতদেহ ভাসতে দেখা যায়।

শ্যামনগর থানার ওসি (তদন্ত) ইয়াছিন আলম চৌধুরী জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মৃতদেহ উদ্ধারের পর সুরতহাল প্রতিবেদন তৈরী করা হচ্ছে। ময়না তদন্তের জন্য মৃতদেহ মর্গে প্রেরণের পর মৃত্যুর কারন জানা যাবে। তবে মৃতদেহের সাথে থাকা মুটোফোন এবং একটি ওড়নাসহ বেশকিছু আলামত জব্দ করা হয়েছে উল্লেখ করে তিনি বলেন দ্রুত সময়ের মধ্যে ঘটনার রহস্য উদঘাটন করা হবে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)