দেবহাটায় থানায় অভিযোগ করায় বাদী ও স্বাক্ষীদের বাড়ীতে সন্ত্রাসীদের হামলা

সাতক্ষীরার দেবহাটায় সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় অভিযোগ দায়েরের পর দ্বিতীয় দফায় সন্ত্রাসীদের হামলার শিকার হয়েছেন বাদী ও স্বাক্ষীদের পরিবার।

গত রোববার (২৪ মে) সকাল ১০ টার দিকে দেবহাটা উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের কালাবাড়ীয়া গ্রামে বাদী আজগার আলীর ছেলে আরজান আলী ও স্বাক্ষী মৃত ফজর আলী বৈদ্যির ছেলে হামিদুল ইসলাম ও আব্দুল গফফারের ছেলে আব্দুল করিমের বাড়ীতে দ্বিতীয় দফায় এ হামলার ঘটনা চালায় একই গ্রামের ফজর আলী বৈদ্যির ছেলে শফি বৈদ্যি, মৃত জাফর আলী বৈদ্যির ছেলে আসাদুল বৈদ্যি ও শফি বৈদ্যির ছেলে মুকুল হোসেনসহ কয়েকজন সন্ত্রাসী।

এসময় বাদী আরজান আলী ও স্বাক্ষী হামিদুল ইসলাম এবং আব্দুল করিমের বাড়ীর আসবাবপত্র, পানির মোটর, বৈদ্যুতিক মিটার, থালা বাসন ও চেয়ার টেবিল ভাংচুরের পাশাপাশি বাদী এবং স্বাক্ষীদের পরিবারের চার সদস্যকে পিটিয়ে জখম করে সন্ত্রাসীরা। আহতরা হলেন, স্বাক্ষী আব্দুল করিমের স্ত্রী রেহানা খাতুন, আব্দুল্যাহর স্ত্রী শাহিদা খাতুন, হামিদুল ইসলামের স্ত্রী বিলকিস বেগম ও ফজর আলী বৈদ্যির স্ত্রী রাবেয়া খাতুন। বর্তমানে আহতরা সখিপুরস্থ দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এর আগে শুক্রবার (২২ মে) ছাগলে ফসল খাওয়াকে কেন্দ্র করে প্রথম দফায় বাদী আরজান আলীর পিতা আজগার আলীকে পিটিয়ে জখম করে শফি বৈদ্যি, আসাদুল বৈদ্যি ও মুকুল হোসেনসহ কয়েকজন সন্ত্রাসী। এঘটনায় ওই দিনই আরজান আলী বাদী হয়ে উল্লেখিত সন্ত্রাসীদের বিরুদ্ধে দেবহাটা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

আরজান আলীর দায়েরকৃত ওই লিখিত অভিযোগে সন্ত্রাসী হামলার ঘটনার প্রত্যক্ষদর্শী হিসেবে স্বাক্ষী ছিলেন প্রতিবেশী হামিদুল ইসলাম ও আব্দুল করিম। বর্তমানে বাদী আরজান আলীর দায়েরকৃত ওই অভিযোগটি তদন্ত করছে দেবহাটা থানা পুলিশ।

এদিকে হামলার ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়েরের পর ক্ষিপ্ত হয়ে রবিবার সন্ত্রাসীরা আবারো হামলা চালিয়ে বাদী ও স্বাক্ষীদের বাড়ী ভাংচুরসহ পরিবারের চার সদস্যকে পিটিয়ে জখম করায় এলাকা জুড়ে তীব্র সমালোচনার সৃষ্টি হয়েছে।
এব্যাপারে দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা বলেন, হামলা ও মারপিটের ঘটনাটি পুলিশ তদন্ত করছে। তদন্ত পরবর্তী আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান ওসি।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)