তালা উপজেলা আওয়ামীলীগের সভাপতির নেতৃত্বে পাটকেলঘাটা লকডাউন ঘোষণা

বৈশ্বিক করোনা ভাইরাস কোভিড-১৯ সামাজিক দুরুত্ব বজায় রাখতে পাটকেলঘাটা বাজারে বিভিন্ন প্রবেশ পথে লকডাউন করা হয়েছে। সে সাথে বন্ধ করে দেওয়া হয়েছে বিভিন্ন প্রবেশ পথ। পথচারিরা বিভিন্ন অজুহাতে কারণ দেখিয়ে কোন রকম পার পেয়ে যাচ্ছে । কিন্তু বাজারের ছোট ছোট অলিগলি দিয়ে নারী পুরুষ চলাচলে হিড়িক পড়ে গেছে।

ব্যবসায়ীরা আইনশৃঙ্খলা বাহিনীকে বৃদ্ধাঙ্গলী দেখিয়ে শপিংমল, কসমেট্রিক্স, জুতার দোকান সহ বিভিন্ন দোকানে চলছে রমরমা ব্যবসা। বাজারের অধিকাংশ মানুষ মানছেনা মরণঘাতী করোনা প্রতিরোধে সামাজিক দুরুত্ব।

একারনে সোমবার(১৮মে) সকাল ৭টা থেকে বিরতিহীন ভাবে পাটকেলঘাটা বাজারে দলীয় স্বেচ্ছাসেবক বাহিনী নিয়ে তালা উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ নুরুল ইসলামে নেতৃত্বে বিশেষ মহড়া দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী আব্দুর রব পলাশ, আওয়ামীলীগ নেতা সাধন চন্দ্র ঘোষ, তালা উপজেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুর রহমান মধু, তালা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মশিউর আলম সুমন, সরুলিয়া ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন টিটো ও পাটকেলঘাটা যুবক্রীড়া ক্লাবের সাধারন সম্পাদক মো. রিপন হোসাইন, উদ্যোগ সংগঠনের সভাপতি কার্জন, সাধারন সম্পাদক বাপ্পী, সরুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক ইকরামুল ইসলাম, আলআমিন মাদরাসা ছাত্রলীগের সভাপতি পারভেজ হোসেনসহ সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন। উপজেলা কে করোনা ভাইরাস প্রতিরাধ ও সামাজিক দুরুত্ব বজায় রাখতে এক যোগে কাজ করছে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)