এমপি রবির উদ্যোগে ছাতা ব্যবহার সাতক্ষীরা তথা দেশবাসীকে সচেতনতায় উৎসাহ যোগাবে

‘জননেত্রী শেখ হাসিনার নির্দেশ মানুন, সামাজিক দূরত্ব বজায় রাখুন নিজে বাঁচুন অন্যকে বাঁচান’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরা সদরের ০৬টি ইউনিয়নে করোনাকালে সামাজিক দূরত্ব বজায় রাখতে সাতক্ষীরা ০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি’র পক্ষ থেকে তৃণমূল নেতৃবৃন্দের মাঝে ছাতা ও ঈদুল ফিতর উপলক্ষে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। সোমবার (১৮ মে) দিনব্যাপি ০৬টি ইউনিয়নের তৃণমূল নেতৃবৃন্দ ও ইউপি চেয়ারম্যানদের হাতে তার পক্ষ থেকে এ ছাতা ও ঈদ উপহার তুলে দেন এবং বিভিন্ন ইউনিয়নের রাস্তা ও বাজার এলাকায় অসহায় মানুষের মাঝে ঈদুল ফিতর উপলক্ষে শাড়ী ও লুঙ্গি বিতরণ করেন। এসময় তিনি বলেন, ‘সাতক্ষীরায় দিনদিন করোনার রুগির সংখ্যা বাড়ছে। এখনই সময় আরো বেশি সচেতন হওয়ার। জননেত্রী শেখ হাসিনার নির্দেশ মেনে চলুন। সামাজিক দূরত্ব বজায় রাখতে এই ছাতা আপনাদের সহযোগিতা করবে। নিজে সচেতন হয়ে অন্যদেরকেও করোনার ভয়াবহতা সম্পর্কে সচেতন করি। সবাই নিজ নিজ অবস্থান থেকে মানুষের পাশে দাঁড়ায়।’

আজ সোমবার লাবসা ইউনিয়ন, ঝাউডাঙ্গা ইউনিয়ন, বল্লী ইউনিয়ন, ফিংড়ি ইউনিয়ন, ধুলিহর ইউনিয়ন ও ব্রক্ষরাজপুর ইউনিয়নে আওয়ামী লীগের তৃণমূল নেতৃবৃন্দ ও ইউপি চেয়ারম্যানদের করোনা ভাইরাস সংক্রমণ রোধে সচেতন হতে এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে ছাতা ব্যবহার এর পরামর্শ দেন এবং ঈদ উপহার তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের সরদার, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এস.এম শওকত হোসেন, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি মোহাম্মদ আবু সায়ীদ, দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার সিনিয়র সহ-সম্পাদক শেখ তহিদুর রহমান ডাবলু, পৌর আওয়ামী লীগ নেতা জিয়াউর বিন সেলিম যাদু, লাবসা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মো. আব্দুল হান্নান, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সরদার নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শেখ শফি উদ্দিন সফি, লাবসা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এ্যাড. শেখ মুস্তাফিজুর রহমান শাহনওয়াজ, সাধারণ সম্পাদক আবু সুফিয়ান সজল, বল্লী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. বজলুর রহমান, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য ওবায়দুর রহমান লাল্টু, ঝাউডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. রমজান আলী বিশ^াস, সাধারণ সম্পাদক অমরেন্দ্র নাথ ঘোষ, ফিংড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. লুৎফর রহমান, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো. সামছুর রহমান, ধুলিহর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ভারপ্রাপ্ত শেখ বোরহান উদ্দিন, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান (বাবু সানা), ডিবি ইউনাইটেড হাইস্কুলের প্রধান শিক্ষক মো. মমিনুর রহমান মুকুল, ব্রক্ষরাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নীলিপ মাস্টার, জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস.এম রেজাউল ইসলাম ও জেলা মহিলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক তহমিনা ইসলাম প্রমুখ।

সাতক্ষীরাকে করোনা ভাইরাস’র সংক্রমণ রোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে নতুন কৌশল ছাতা সাতক্ষীরাবাসী তথা দেশবাসীকে সচেতনতা ও উৎসাহ যোগাবে। এসময় ০৮টি ইউনিয়নের আওয়ামী লীগের তৃণমুল নেতৃবৃন্দ ও ইউপি চেয়ারম্যানরা করোনা ভাইরাস সংক্রমণ রোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে ছাতা বিতরণকে যুগযোপযোগি সিদ্ধান্ত উল্লেখ করে সামাজিক দূরত্ব বজায় রাখার উদ্ভাবক এমপি রবিকে ধন্যবাদ জানান। এসময় ০৬টি ইউনিয়নের সভাপতি/সাধারণ সম্পাদক ও প্রতিটি ওয়ার্ডের সভাপতি সাধারণ সম্পাদক ও দলীয় ইউপি চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)