সাতক্ষীরা সদরের ৮টি ইউনিয়নে ছাতা ও ঈদ উপহার বিতরণ করলেন এমপি রবি

‘জননেত্রী শেখ হাসিনার নির্দেশ মানুন, সামাজিক দূরত্ব বজায় রাখুন নিজে বাঁচুন অন্যকে বাঁচান’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরা সদরের ৮টি ইউনিয়নে করোনাকালে সামাজিক দূরত্ব বজায় রাখতে সাতক্ষীরা ০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি’র পক্ষ থেকে তৃণমূল নেতৃবৃন্দের মাঝে ছাতা ও ঈদুল ফিতর উপলক্ষে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। রোববার (১৭ মে) দিনব্যাপি ০৮টি ইউনিয়নের তৃণমূল নেতৃবৃন্দ ও ইউপি চেয়ারম্যানদের হাতে পক্ষ থেকে এ ছাতা ও ঈদ উপহার তুলে দেন এবং বিভিন্ন ইউনিয়নের রাস্তা ও বাজার এলাকায় অসহায় মানুষের মাঝে ঈদুল ফিতর উপলক্ষে শাড়ী ও লুঙ্গি বিতরণ করেন।

এসময় তিনি বলেন, ‘মহামারী করোনা ভাইরাস’র সংক্রমণ থেকে বাঁচতে অবশ্যই সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। আমি প্রতি বছরের ন্যায় আমার প্রাণপ্রিয় তৃণমূল নেতৃবৃন্দের মাঝে ঈদ উপহার’র সাথে সাথে সামাজিক দূরত্ব বজায় রাখার কৌশল হিসেবে ছাতা তুলে দিচ্ছি। কারণ মানুষ যদি ছাতা মাথায় দিয়ে চলে তাহলে রোদ-বৃষ্টি থেকে রেহায় পাওয়ার সাথে সাথে সামাজিক দূরত্ব বজায় রাখাও সম্ভব হবে।’ আগরদাঁড়ি ইউনিয়ন, শিবপুর, বাঁশদহা, কুশখালী, বৈকারী, ঘোনা, ভোমরা ও আলিপুর ইউনিয়নে ছাতা ও ঈদ উপহার বিতরণ করেন এমপি রবি।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মফজুলার রহমান খোকন, সাবেক সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. শহিদুল ইসলাম, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি মোহাম্মদ আবু সায়ীদ, দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার সিনিয়র সহ-সম্পাদক শেখ তহিদুর রহমান ডাবলু, আগরদাঁড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. হাবিবুর রহমান হবি, সাধারণ সম্পাদক তাপষ আচার্য্য, আগরদাঁড়ি ইউপি চেয়ারম্যান মো. মজনুর রহমান মালি, শিবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শওকাত আলী, সাধারণ সম্পাদক ওবায়দুল রহমান মানি, বাঁশদহা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান এস এম মোশারফ হোসেন, কুশখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. ইউছুফ আলম, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, কুশখালী ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান শ্যামল, বৈকারী ইউপি চেয়ারম্যান মো. আসাদুজ্জামান অসলে, বৈকারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কওছার আলী, সাধারণ সম্পাদক আতাউর রহমান, ঘোনা ইউপি চেয়ারম্যান অধক্ষ ফজলুর রহমান, ঘোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুবক্কর সিদ্দিক, ভোমরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী আব্দুল গফুর, সাধারণ সম্পাদক মো. আনারুল ইসলাম গাজী, আলিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান (ময়ুর ডাক্তার) প্রমুখ।

সাতক্ষীরাকে করোনা ভাইরাস’র সংক্রমণ রোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে করোনা প্রতিরোধে সামাজিক দুরত্ব বজায় রাখার নতুন কৌশল ছাতা সাতক্ষীরাবাসী তথা দেশবাসীকে সচেতনতা ও উৎসাহ যোগাবে। এসময় ০৮টি ইউনিয়নের আওয়ামী লীগের তৃণমুল নেতৃবৃন্দ ও ইউপি চেয়ারম্যানরা করোনা ভাইরাস সংক্রমণ রোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে ছাতা বিতরণকে যুগযোপযোগি সিদ্ধান্ত উল্লেখ করে সামাজিক দূরত্ব বজায় রাখার উদ্ভাবক এমপি রবিকে ধন্যবাদ জানান। এসময় ০৮টি ইউনিয়নের সভাপতি/সাধারণ সম্পাদক ও প্রতিটি ওয়ার্ডের সভাপতি সাধারণ সম্পাদক ও দলীয় ইউপি চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)