জেলা মহিলা স্বেচ্ছাসেবী সমাজকল্যাণ কেন্দ্র সমূহের মাঝে অনুদান বিতরণ

সাতক্ষীরা জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক নিবন্ধনকৃত মহিলা স্বেচ্ছাসেবী সমাজকল্যাণ কেন্দ্র সমূহের ২০১৮-২০১৯ অর্থবছরের অনুদান বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৩০ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় সদর উপজেলা ডিজিটাল কনফারেন্স রুমে মহিলা বিষয়ক অধিদপ্তর উপপরিচালকের কার্যালয়ের আয়োজনে এবং জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা ০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু ও মহিলা বিষয়ক অধিদপ্তর’র উপপরিচালক এ.কে.এম শফিউল আজম। এসময় জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক নিবন্ধনকৃত ৬৫টি মহিলা স্বেচ্ছাসেবী সমাজকল্যাণ কেন্দ্র সমূহের ২০১৮-২০১৯ অর্থবছরের জন্য ১২লক্ষ টাকার অনুদান বিতরণ করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন তালা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুন নাহার, সদর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমা জোহরা, কলারোয়া উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নুরুন্নাহার, দেবহাটা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাসরিন জাহান প্রমুখ।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)