সকলকে কাঁদিয়ে না ফেরার দেশে সাবেক এমপি এম.এ জব্বারের মৃত্যুতে এমপির শোক

সাতক্ষীরা সদর আসনের সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান রাজনীতিবিদ সবার প্রিয় আলহাজ¦ এম এ জব্বার’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাতক্ষীরা সদর ০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

আলহাজ¦ এম এ জব্বার মঙ্গলবার (০৭ এপ্রিল) সকাল সাড়ে ০৯টায় ঢাকা ইউনাইটেড হাসপাতালে শেষ নিঃশ্বা স ত্যাগ করে সকলকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান। (ইন্না—রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৯ বছর। তিনি ৪ মেয়ে ও ৩ পুত্র সন্তানের জনক ছিলেন। তিনি দীর্ঘদিন অসুস্থ্যজনিত কারণে ঢাকা বারিধারা’র বাসভবনে অবস্থান করছিলেন। তার মৃত্যুতে এমপি রবি বলেন, আমি খুবই মর্মাহত ও গভীরভাবে শোকাহত। তিনি জাতীয় পার্টির একজন পরীক্ষিত নিবেদিত প্রাণ ও বর্ষীয়ান রাজনীতিবিদ ছিলেন। জাতীয় পার্টি একজন দক্ষ কর্মীকে হারাল। রাজনৈতিক অঙ্গণে তার এ অভাব কখনও পুরণ হওয়ার নয়।

এদিকে, সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান রাজনীতিবিদ সবার প্রিয় আলহাজ¦ এম এ জব্বার’র মৃত্যুতে সাতক্ষীরা জেলাসহ বাংলাদেশের সর্বস্তরে শোকের ছায়া নেমে এসেছে। আমি তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকার্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)