তালায় করোনা সন্দেহে ২ জনের  নমুনা সংগ্রহ 

তালার খলিষখালীতে করোনা সন্দেহে ২ জনের  নমুনা সংগ্রহ করা হয়েছে। এই ঘটনায়  খলিষখালীর জনমনে আতঙ্ক বিরাজ করছে। মঙ্গলবার(৭এপ্রিল)  সরজমিনে অনুসন্ধানে গিয়ে জানা যায়, খলিষখালী গ্রামের  নিলাবতী হরি ( ৮৫) ও দেবহাটা সরকারি হাসপাতালে কর্মরত সহকারী  চিকিৎসক ডাঃ সুব্রত কুমার দে (৪২) বেশ কয়েকদিন যাবত জ্বর, শ্বাসকষ্টে  ভুগছিলেন।  ইতিমধ্যে এ নিয়ে  জনমনে নানা গুজব ও প্রস্ন  ছড়িয়ে পড়লে তারা নিজ উদ্যোগে সংক্লিষ্ট দপ্তরকে জানান। আজ সকালে চিকিৎসকগন  ও সাস্থ্য কর্মীরা  তাদের বাড়িতে এসে নমুনা তাদের সংগ্রহ করে নিয়ে যায়।খলিষখালী ইউনিয়ন সাস্থ্য  পরিদর্শক  মোল্যা শহিদুল ইসলাম জানান, আমরা খবর পাওয়া মাত্র তাদের  বাড়িতে গিয়ে তালা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা

ডা: রাজিব সর্দারের সহযোগিতায়  COVID-19 এর নমুনা সংগ্রহ করে আসি এবং  তা টেষ্ট করার জন্য পাঠিয়েছি। পরিশেষে তিনি বলেন, তারা দুই জন এখন হোম কোয়ারন্টিনে আছেন। এ ছাড়া ও সাস্থ্য কর্মীরা সবসময় আপনাদের পাশে আছে। এ সময় তিনি  সকলে  আতঙ্কিত না সচেতন হওয়ার পরামর্শ দেন।
বিষয়টা নিয়ে খলিষখালী ইউপি চেয়ারম্যান মোজাফফর রহমানের সাথে কথা বললে , তিনি ঘটনার সত্যতা স্বীকার করে জানান,বিষয়টা আমি শুনেছি। আমি   সাথে সাথে সাতক্ষীরা সিবিল সার্জনের সাথে এ বিষয় নিয়ে  কথা বলেছি। তবে এলাকার মানুষের মধ্যে  তীব্র আতঙ্কের সৃষ্টি হয়েছে। আমি বাড়ি বাড়ি গিয়ে ত্রান সামগ্রীর পাশাপাশি   জীবানু নাশক  সাবান, বিলিচং পাওডার,  মাস্ক ও লিপলেট বিতরন করা সহ  সারাদিন মাইকিং করে করোন সচেতনায় প্রচারনা  চালাচ্ছি   ।  বিশেষ প্রয়োজন ছাড়া  কাউকে  বাড়ি থেকে বের না হওয়ার জন্য অনুরোধ করছি।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)