কালিগঞ্জে ভ্রাম্যমান আদালতে পৃথক অভিযানে ৭০ হাজার টাকা জরিমানা

কালিগন্জ সাতক্ষীরা

সাতক্ষীরা কালিগঞ্জ উপজেলার থানা রোড সংলগ্ন পুকুরে বর্শি ফেলে মাছ ধরার আয়োজন করলে সেখানে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাতক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা হয়।

আয়োজনকারী বাজাগ্রামের নাজিম উদ্দীনের পুত্র শাহাবউদ্দীন করোনা ভাইরাসের সংক্রমণ বন্ধে গণজামায়েত বন্ধের সরকারি আদেশ অমান্য করায় ৩০ (ত্রিশ) হাজার টাকা অর্থ দন্ড দেয়া হয়। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভুমি) সিফাত উদ্দিন এ জরিমানা করেন। একইদিনে বাজার দর ও প্রশাসনের নির্দেশনা না মেনে অতিরিক্ত লাভের আশায় কেজি প্রতি ১০/১৫ বেশি দরে মালামাল বিক্রি করার অপরাধে উপজেলার বাঁশতলা বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোজাম্মেল হক রাসেল।

এসময় তিনি বাজারের আশিক এন্টারপ্রাইজ এর মালিক আবুল কালামকে ৫ হাজার, টাকা। ইব্রারাহিম চাউলের আড়তেরর মালিক আব্দুল্লাহ মোড়লকে ৫ হাজার টাকা, ফতেমা চাউল আড়তের মালিক মোবারক হোসেন ও মনিরুজ্জামান ভোদুকে ৬ হাজার টাকা, আলম হোসেনকে ৫ হাজার টাকা, চাউল ব্যবসায়ী শাহ আলমকে ৪ হাজার টাকা,। মুদি দোকান ব্যবসায়ী অচিন্ত্যকে ১০ হাজার টাকা, নব স্টোরের মালিক তপন দত্তককে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *