মৌতলায় গৃহবধুকে ধর্ষন প্রচেষ্টা মামলায় রানা গ্রেপ্তার

কালিগঞ্জ থানার মৌতলা এলাকার একাধিক মামলার আসামী, মাদক ব্যবসায়ী শেখ রানা  নিজেকে পুলিশের সোর্স পরিচয় দিয়ে, স্বামীকে গ্রেপ্তারের ভয় দেখিয়ে মোবাইলে বাগানে ডেকে এক গৃহবধুকে ধর্ষন প্রচেষ্টা মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার সময় কালিগঞ্জ উপজেলার মৌতলা ইউনিয়নের মধ্য মৌতলা শেখ পাড়া গ্রামে হাতে নাতে ধরে উত্তেজিত জনতা গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করার ঘটনা ঘটেছে।

গ্রেপ্তারকৃত শেখ রানা উপজেলার পূর্ব মৌতলা গ্রামের শেখ আহছান হাবিবের পুত্র উক্ত ঘটনায় ভুক্তভোগী গৃহবধু বাদী হয়ে মঙ্গলবার রাতে থানায় একটি ধর্ষন প্রচেষ্টা মামলা দায়ের করেছে।

থানা সূত্রে এবং ভুক্তভোগী গৃহবধু ও তার শ্বশুর রিয়াজুল ইসলাম জানান তার পুত্র আব্দুর রহমান মৌতলা বাজার হতে কাঁচা মাল ক্রয় করে নীল ডুমুর বাজারের ব্যবসা করে। পুলিশের সোর্স পরিচয় দিয়ে রানা গত কয়েক দিন ধরে ওয়ারেন্টের ভয় দেখিয়ে মোবাইলে তার পুত্র বধুকে দেখা করতে বলে এবং অনবরত কল দিতে থাকে।

মোবাইলে কল লিষ্ট দেখে স্বামী আব্দুর রহমানের সন্দেহ হলে স্ত্রীর কাছে বিস্তারিত শুনে কৌশলে স্ত্রীকে দিয়ে ফোন করে আসতে বলে। মঙ্গলবার সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬টার সময় লম্পট রানা এসে গৃহ বধুকে ঝাপটে ধরে বাড়ির পাশে বাগানে ধর্ষন প্রচেষ্টা চালায়।

ঐ সময় তার ডাক চিৎকারে এলাকাবাসী গণধোলাই দিয়ে ইউনিয়ন পরিষদে নিয়ে আসে। ঐ সময় মাদক ব্যবসায়ী মেম্বর সালমান রহমান ওরফে ডালিম মেম্বর, চেয়ারম্যান রফিকুল ইসলাম বাটুলকে ভুল বুঝিয়ে ছাড়িয়ে নেয়। বিষয়টি জানতে পেরে উত্তেজিত জনতা সালমান ওরফে ডালিম মেম্বরকে উত্তম মাধ্যম শুরু করে একটি দোকানে শার্টার দিয়ে আটকে রাখে।

উপায়ন্তর না পেয়ে ডালিম মেম্বর ফোন করে ধর্ষক রানাকে হাজির করলে তখন উত্তেজিত জনতা রানাকে গণপিটুনি দিয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে থানা হতে উপ পরিদর্শক সালাউদ্দীন, জিয়ারত হোসেন এবং সহকারী উপ পরিদর্শক আরিফুজ্জামান ঘটনাস্থল থেকে আহত অবস্থায় রানাকে আটক করে থানায় এনে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়।

রানা দীর্ঘদিন ধরে নিজের মাদক ব্যবসার ঠিক রাখতে পুলিশের সোর্স পরিচয় দিয়ে এলাকার নিরীহ মানুষদের গ্রেপ্তারের ভয় দেখিয়ে হয়রানি ও চাঁদা বাজি করে আসছিল বলে এলাকাবাসী জানান। গ্রেপ্তারকৃত আসামীকে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)