পাটকেলঘাটায় জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে সরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়। কর্মসূচির মধ্যে ছিল দিনভর বঙ্গবন্ধুর ভাষণ প্রচার ,তোরণ নির্মাণ,আলোকসজ্জা ও সকাল ১০টায় ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে কেককাটার মধ্যদিয়ে জন্মদিন পালন করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন সরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান মোঃ মতিয়ার রহমান,সাধারণ সম্পাদক বিশ্বাস আতিয়ার রহমান,এড.কার্ত্তিক চন্দ্র দাশ,জেলা সেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক শাহীদুজ্জামান পাইলট, তালা উপজেলা সেচ্ছাসেবকলীগের আহবায়ক আনোয়ার হোসেন ,ইউপি সদস্য হাফিজুর রহমান,গৌতম প্রমুখ।

অপরদিকে পাটকেলঘাটা লোকনাথ নার্সিংহোমের পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী পালন করা হয়। বেলা ১১টায় প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা পরিচালক পুলক কুমার পাল কেক কেটে জন্মশতবার্ষিকী পালন করেন। এ সময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা আব্দুর রহিম,ডাঃ সাইদুর রহমান (এমবিবিএস) ,সহকারী পরিচালক কিংকর সরকার, উপপরিচালক মিহির কান্তি রায় ,ডাঃ সুসমিতা, শফিকুল ইসলাম, বিশ্বজিৎ দাস পলাশ, জয়ন্তী, নুরজাহান, রাজিব, গৌতম,অজয় প্রমুখ। এছাড়াও পাটকেলঘাটার আমিরুন্নেছা মাধ্যমিক বিদ্যালয়,পাটকেলঘাটা মাধ্যমিকবিদ্যালয়,খলিষখালী মাধ্যমিকবিদ্যালয় সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ ও কেককাটার মধ্যদিয়ে দিনটি পালিত হয়েছে।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)