গণসংবর্ধনায় ভূষিত হলেন সাতক্ষীরার কৃতি সন্তান ভোরের পাতা সম্পাদক ড.কাজী এরতেজা হাসান

শুক্রবার সকাল ৮ টা যশোর বিমান বন্দরের প্রধান ফটকে ফুল হাতে মানুষের লম্বা লাইন আর গাড়ির সিরিয়াল অপেক্ষার পালা শেষ হয় এক ঘণ্টা পরে। সবাই অধির আগ্রহে দাড়িয়ে প্রিয় সম্পাদক ব্যবসায়ী সংগঠনের নেতা সাতক্ষীরার কৃতি সন্তান এফবিসিসি আই’র পরিচালক, বাংলাদেশ মানবাধিকার উন্নয়ন কমিশনের চেয়ারম্যান, বহুল প্রচারিত জাতীয় দৈনিক ভোরের পাতা, দ্য ডেইলি পিপলস টাইম ও অর্থনীতির পাতা পত্রিকার সম্পাদক ও প্রকাশক ড.কাজী এরতেজা হাসান (সিআইপি) কে দেখার জন্য।

ভোরের পাতা, দ্য ডেইলি পিপলস টাইম পত্রিকার সাতক্ষীরার প্রতিনিধিবৃন্দ, ক্রাইম রিপোর্টস এ্যাসোসিয়েশন, সাতক্ষীরা সদর উপজেলা মানবাধিকার উন্নয়ন কমিশনসহ বিভিন্ন সংগঠন ও ব্যক্তিত্ব একে একে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা ও ফুলেল শুভেচ্ছায় মুখরিত হয়ে ওঠে বিমান বন্দরের প্রধান ফটক। দীর্ঘ সময় চলে এ শুভেচ্ছা বিনিময় কিন্তু সবার প্রিয় সম্পাদক ড.কাজী এরতেজা হাসান উপস্থিত সকলের সাথে হাসি মুখে কথা বলেন, খোঁজ খবর নেন। শুরু হয় যাত্রা বহরের লম্বা লাইন। সাতক্ষীরায় প্রবেশ করতেই কলারোয়া উপজেলা মোড়ে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, তাঁতীলীগসহ বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠন জয় বাংলা, জয় বঙ্গবন্ধু শ্লোগানে শ্লোগানে মুখরিত করে ড.কাজী এরতেজা হাসান কে ফুলেল শুভেচ্ছা জানান।

কলারোয়া থেকে বিদায় নিতেই ঝাঊডাঙ্গা বাজার মোড় ও লাবসা বাইপাস সড়ক মোড় থেকে ছাত্রলীগ ও যুবলীগ এর পক্ষ থেকে যুক্ত হয় ৩’শতাধিক মটর সাইকেলের শোভাযাত্রা, সাতক্ষীরা সিটি কলেজ মোড়ে যুক্ত হয় ছাত্রলীগের আরও একটি বহর। বেলা সাড়ে ১১ টায় তিনি সাতক্ষীরা সদরের বকচর এলাকায় মসজিদে কুবা’র ভিত্তি প্রস্তরের উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক দৃষ্টিপাত সম্পাদক ও প্রকাশক জি এম নূর ইসলাম, জাতীয় রেফারি শিক্ষক তৈয়েব হাসান বাবু, দৈনিক ভোরের পাতার সাতক্ষীরা প্রতিনিধি এস এম মহিদার রহমান, দ্য ডেইলী পিপলস টাইম পত্রিকার জেলা প্রতিনিধি খন্দকার আনিসুর রহমান আনিস , সাতক্ষীরা সদর উপজেলা মানবাধিকার উন্নয়ন কমিশন এর সভাপতি আবু জাফরসহ সাংবাদিকবৃন্দ। এরপরে তিনি সড়ক পথে শ্যামনগরের মুন্সীগঞ্জের উদ্দেশ্যে বিশাল গাড়ী বহরসহ রওনা হন এবং সেখানে পবিত্র জুম্মার নামাজ আদায় করেন।

খন্দকার আনিসুর রহমান
সাতক্ষীরা
০১৭১৩-৯৯২৪০৫

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)