বর্তমান সরকার কৃষকদের ভাগ্য উন্নয়নের জন্যে কাজ করে যাচ্ছে ,এম পি জগলুল হায়দার

কৃষি সম্প্রসারণ অধিদপ্তর শ্যামনগরের আয়োজনে আজ থেকে শুরু হয়েছে ৩দিন ব্যাপী কৃষি মেলা। উপজেলা পরিষদ চত্ত্বরে অনুষ্ঠিত এবারের কৃষি মেলার প্রতিপাদ্য বিষয় ছিল “কৃষিই সমৃদ্ধি”। গোপালগঞ্জ, খুলনা, বাগেরহাট, সাতক্ষীরা ও পিরোজপুর কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় এ মেলা অনুষ্ঠিত হচ্ছে।

কৃষি মেলা উপলক্ষে আজ সকাল ১১টায় সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দারের নেতৃত্বে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়। র‌্যালীতে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সকল কর্মকর্তা কর্মচারী সহ প্রশাসনের সকল দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন কৃষক সংগঠনের কর্মীরা অংশ নেয়। র‌্যালী শেষে এমপি জগলুল হায়দার ফিতে কেটে মেলার শুভ উদ্বোধন করেন। এসময় এমপি মেলার স্টল গুলি পরিদর্শন করেন।

মেলা মঞ্চে আলোচনা সভায় এমপি জগলুল হায়দার বলেন, বর্তমান সরকার কৃষকদের ভাগ্য উন্নয়নের জন্যে কাজ করে যাচ্ছে। তিনি আরও বলেন, কৃষিকে বৈপ্লবিক পরিবর্তনে জন্য সরকার কৃষিতে ব্যবহার্য্য সকল সামগ্রীতে ভর্তুকি প্রদান সহ সকল ধরণের সহযোগিতায় প্রাধান্য অব্যাহত রেখেছে। এসময় অন্যান্যদের মধ্যে আলোচনায় অংশ নেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আব্দুল হাই সিদ্দিকী, উপজেলা কৃষি কর্মকর্তা আবুল হোসেন মিঞা, উপজেলা ভাইস চেয়ারম্যান প্রভাষক সাঈদ-উজ-জামান সাঈদ, মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আইয়ুব ডলি প্রমুখ।

কৃষি মেলায় উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, বিভিন্ন কৃষক সংগঠনের পক্ষ থেকে তাদের কৃষি খামারে উৎপাদিত কৃষিপণ্য নিয়ে ২৫টি স্টল সাজানো হয়। তিনদিন ব্যাপী কৃষি মেলায় বিভিন্ন স্টলের মাধ্যমে কৃষি সামগ্রী প্রদর্শিত হয়। আগামী ১৮ ফেব্রুয়ারি কৃষি মেলা শেষ হবে। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ আবুল হোসেন মিয়া।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)