মানুষকে আত্মবিশ্বাসী ও দৃঢ় প্রত্যয়ী হতে হলে তাকে কারাতে শিখতে হবে – চিত্রনায়ক রুবেল

সাতক্ষীরা

মানুষকে আত্মবিশ্বাসী ও দৃঢ় প্রত্যয়ী হতে হলে তাকে কারাতে শিখতে হবে। একজন কারাতে জানা ব্যক্তি তার বাড়ির অন্য সদস্যদের জন্য পাহারাদারের ভুমিকা রাখতে পারে। বৃহস্পতিবার বেলা ১১টায় সাতক্ষীরা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে বাংলাদেশের অন্যতম চিত্রনায়ক রুবেল এ কথা বলেন। তিনি বলেন, মজনুর মত একটা মানুষ একজন বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে ধর্ষণ করে, ওই নারী কারাতে বা মার্শাল আর্ট জানলে মজনু উড়ে যেতো। বর্তমানে অ্যান্ড্রয়েড ফোন আর মাদক আমাদের সমাজের যুব সমাজকে ধ্বংস করে ফেলছে। যুবসমাজকে রক্ষা করতে হলে কারাত শিক্ষার বিকল্প নেই। সামাজিক দায়বদ্ধতা থেকে সংবাদকর্মীদের কারাতে শিক্ষার গুরুত্ব তুলে ধরে বেশী বেশী সংবাদ প্রকাশের অনুরোধ জানান তিনি।
সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি নুর ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোজাফফর রহমানের পরিচালনায় মতবিনিময়কালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সহ-সভাপতি কাজী শওকত হোসেন ময়না, সাবেক সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান উজ্জল, অর্থ সম্পাদক আবুল কালাম, সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক শাকিলা ইসলাম জুই, দপ্তর সম্পাদক শেখ আহসানুর রহমান রাজীব, নির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা কালীদাস রায়, রামকৃষ্ণ চক্রবর্তী, মোহাম্মদ আলী সুজন প্রমূখ।

চিত্রনায়ক রুবেল তার বক্তব্যে আরও বলেন, আজ পর্যন্ত অসুস্থতার কারণে কখনো আমার জন্য কোন সুটিং ব্রেক আপ হয়নি। ঠান্ডাজনিত সমস্যা ছাড়া আমার আর কোন সমস্যা নেই। এখনো নিয়মিত এক ঘন্টা করে শরীরচর্চা করি। যার কারণে শরীর সুস্থ ও সতেজ থাকে। অনুষ্ঠানে নায়ক রুবেলের প্রতিষ্ঠিত ইয়াং ড্রাগন মার্শাল আট সেন্টার এর কোচ আব্দুল মতিনসহ তার প্রতিষ্ঠানের কয়েকজন শিক্ষার্থী ব্যাক্তিগত কর্মকর্তাসহ সাংবাদিক ফারুক রহমান, আব্দুল আলিম, ডা: মহিদার রহমান সাংবাদিক খন্দকার আনিসুর রহমান, সাংবাদিক এ্যাসোসিয়েশনের মীর মোস্তফা আলী, জাকির হোসেন মিঠু, হাফেজ কামরুল ইসলাম, রাহাত রাজা, শহিদুজ্জামান শিমুল, রেজাউল ইসলাম, মাহফিজুল ইসলাম আক্কাস, মো: আজিজুল ইসলাম ইমরান, আব্দুল্লাহ আল মামুনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে চিত্রনায়ক রুবেলের আগমনে সাতক্ষীরা প্রেসক্লাবের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা ও উপহার প্রদান করেন প্রেসক্লাব নেতৃবৃন্দ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *