কলারোয়া শিশু ল্যাবরেটরী স্কুলে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

কলারোয়া

কামরুল হাসান, কলারোয়াঃ কলারোয়া শিশু ল্যাবরেটরী নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার কলারোয়া ফুটবল ময়দানে প্রথম পর্বে ক্রীড়া ও দ্বিতীয় পর্বে স্কুল চত্বরে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

সকালে প্রতিযোগিতার উদ্বোধন ঘোষণা করেন প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু। উপজেলা বিআরডিবি’র চেয়ারম্যান মশিয়ার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু বলেন, ক্রীড়ার মধ্য দিয়ে শিক্ষার্থীরা সুস্থ দেহ-মন নিয়ে শিক্ষাকার্যক্রম চালিয়ে যেতে পারবে। সাংস্কৃতিক চর্চা তাদেরকে মুক্ত চিন্তা ও দেশপ্রেমে উদ্বুদ্ধ করবে।

তাদেরকে মহান মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করে তুলতে হবে। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শিক্ষাবিদ অধ্যাপক এমএ ফারুক, কলারোয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি আজাদুর রহমান খান চৌধুরী, থানার এএসআই কামাল হোসেন । স্বাগত বক্তব্য দেন প্রধান শিক্ষক ইমদাদুল হক। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারী শিক্ষক শেখ জুলফিকারুজ্জামান জিল্লু, স্বপন কুমার দে, আমজাদ হোসেন, মাওলানা নুরুল হক, নার্গিস খানম, রুনা লায়লা, নাছরিন আক্তার, পারভেজ হুমায়ুন কবীর প্রমুখ।

মাঠ ক্রীড়া পরিচালনা করেন সহকারী শিক্ষক শাহ আলম ও আব্দুল্লাহ আল মামুন। ক্রীড়া সহায়তায় ছিলেন নিয়াজ আহমেদ খান। বিকেলে স্কুল চত্বরে অনুষ্ঠিত সাংস্কৃতিক অনুষ্ঠানে শিক্ষার্থীরা কবিতা আবৃত্তি, গজল, সঙ্গীত, অভিনয় ও নৃত্য পরিবেশন করে। একই অনুষ্ঠানে ২০১৯ সালের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় এ স্কুলের জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার প্রদান করা হয়।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *