শ্যামনগরের কাশিমাড়ীতে ৪ ও ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

 বাংলাদেশ আওয়ামীলীগ শ্যামনগর উপজেলার ০২ নং কাশিমাড়ী ইউনিয়ন শাখার ০৪ ও ০৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার বিকাল ৩টায় ৫৭ নং জয়নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রথমপর্বের অনুষ্ঠানে ০৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি এসএম সানাউল্লাহর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাশিমাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শমসের আলী ঢালী। বিশেষ অতিথি এবং সার্বিক পরিচালনায় ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এসএম আবুল হোসেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক কেএম শরিফুল ইসলাম বাবু, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক এসএম সাহাবুদ্দিন, ইউনিয়ন যুবলীগের আহবায়ক এসএম ইয়াহিয়ার রহমান খোকন, ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি এসএম সাহজাহান, সাধারণ সম্পাদক নাজমুস সাদাত বিলাল, ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহিম, খুলনা মহানগর ছাত্রলীগের উপ-কৃষি বিষয়ক সম্পাদক গাজী তরিকুল ইসলাম বাবু, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জুয়েল রানা, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, মুক্তিযোদ্ধা আকবর আলী পিয়াদা, শামসুর রহমান, রাজাগুলা বাহার, আব্দুল গফুর, সমাজসেবক আলহাজ্ব আব্দুল হাকিম সহ ওয়ার্ড, ইউনিয়ন আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শমসের আলী ঢালীর পরামর্শক্রমে সাধারণ সম্পাদক এসএম আবুল হোসেন ০৪ ও ০৫ নং ওয়ার্ডের কমিটি বিলুপ্ত ঘোষনা করেন। এসময় আগামী তিন বছরের জন্য ০৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের নবগঠিত কমিটির সভাপতি নির্বাচিত হয়েছে হাবিবুল্লাহ পাড় এবং সাধারণ সম্পাদক আমিনুর মোড়ল। ০৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হয়েছে এসএম সানাউল্লাহ এবং সাধারণ সম্পাদক মিজানুর রহমান।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)