কালিগঞ্জে স্বপ্নীল পরিবহনের ধাক্কায় সাইকেল চালক নিহত

কালিগন্জ ফিচার

কালিগঞ্জে স্বপ্নীল পরিবহনের ধাক্কায় আব্দুস সাত্তার মল্লীক (৫৯) নামের এক সাইকেল চালক নিহত হয়েছে। সে উপজেলার রতনপুর ইউনিয়নের বাঁশঝাঁড়িয়া গ্রামের মৃত মাদার আলী মল্লীকের ছেলে।

১ ছেলে ও ২ মেয়ের জনক সাত্তার মল্লীক বুধবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে কলেজ মোড় হয়ে ফুলতলা মোড়ে যাইতে মোসলেমের হাটখোলায় পৌছাতেই ঢাকা থেকে ছেড়ে আসা স্বপ্নীল পরিবহনের সাথে ধাক্কা লেগে পড়ে যায় এবং মাথায় আঘাত লেগে রক্তক্ষরণে ঘটনাস্থলেই মারা যায়।

সাতক্ষীরা কালিগঞ্জে স্বপ্নীল পরিবহনের ধাক্কায় সাইকেল চালক নিহত

কালিগঞ্জে স্বপ্নীল পরিবহনের ধাক্কায় আব্দুস সাত্তার মল্লীক (৫৯) নামের এক সাইকেল চালক নিহত হয়েছে। সে উপজেলার রতনপুর ইউনিয়নের বাঁশঝাঁড়িয়া গ্রামের মৃত মাদার আলী মল্লীকের ছেলে।১ ছেলে ও ২ মেয়ের জনক সাত্তার মল্লীক বুধবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে কলেজ মোড় হয়ে ফুলতলা মোড়ে যাইতে মোসলেমের হাটখোলায় পৌছাতেই ঢাকা থেকে ছেড়ে আসা স্বপ্নীল পরিবহনের সাথে ধাক্কা লেগে পড়ে যায় এবং মাথায় আঘাত লেগে রক্তক্ষরণে ঘটনাস্থলেই মারা যায়।

Posted by DainikSatkhira.com on Wednesday, 12 February 2020

এসময় স্থানীয়রা ঘাতক গাড়ীটি আটক রাখলেও ড্রাইভারসহ স্টাফরা পালিয়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি গাড়ীতে করে সাত্তার মল্লীককে হাসপাতালে নিয়ে যায়।

হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত মেডিকেল অফিসার মোয়াজ আবরার এ প্রতিনিধিকে জানান ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হুসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *