১৫ ফেব্রুয়ারি সদর উপজেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা

মুজিববর্ষ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে সদর উপজেলা যুবলীগের কর্মসূচি গ্রহণের জন্য ১৫ ফেব্রুয়ারি শনিবার সাতক্ষীরা সদর উপজেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভার আয়োজন করা হয়েছে। সকাল ১০টায় চায়না বাংলা শপিং কমপ্লেক্স-এ ১৪টি ইউনিয়ন ও সদর উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সর্বস্তরের নেতাকর্মীকে হাজির হওয়ার অনুরোধ জানিয়েছেন সদর উপজেলা যুবলীগের ৩ জন যুগ্ম আহবায়ক।
১১ ফেব্রুয়ারি ২০২০ তারিখে সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান আসাদ, ইনজামুল হক (ইনজা) ও সোহাগ হোসেন স্বাক্ষরিত এক পত্রে উক্ত বর্ধিত সভায় উপস্থিত হয়ে মুজিববর্ষে গৃহীত কর্মসূচি সফল করতে পরামর্শ প্রদানের অনুরোধ জানিয়েছেন।
ওই পত্রে উক্ত বর্ধিত সভায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে এবং নামে-বেনামে দলের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি, কমিটি বাণিজ্য, জামাত-শিবিরের সদস্যদের ওয়ার্ড কমিটিতে অন্তর্ভুক্ত করার অপরাধে আলিপুর, ভোমরা, ফিংড়ী ইউনিয়ন যুবলীগের কার্যক্রম কেন স্থগিত করা হবে না তা আগামী ১৫ ফেব্রুয়ারি ২০২০ তারিখ সকাল ১০টায় চায়না বাংলা শপিং কমপ্লেক্সে এ হাজির হয়ে লিখিতভাবে সদর উপজেলা যুবলীগের আহবায়ক, যুগ্ম আহবায়কের নিকট জমা দেওয়ার নির্দেম প্রদান করা হয়েছে। অন্যথায় সদর উপজেলা যুবলীগ অত্র কমিটির কার্যক্রম স্থগিত করবে।

এছাড়া সদর উপজেলার যুবলীগৈর সাবেক যুগ্ম আহবায়ক প্রভাষক মঈনুল হোসেন ব্যক্তিগত, পারিবারিক ও চাকুরীর কারণ দেখিয়ে রাজনীতি থেকে স্বেচ্ছায় পদত্যাগ করেন এবং তার পদত্যাগপত্র জেলা যুবলীগের আহবায়কের কাছে গৃহীত হয়। পরবর্তীতে নামে বেনামে বিভিন্ন যোগাযোগ মাধ্যমে জানা যাচ্ছে তিনি স্বপদে বহাল আছেন। পদত্যাগ করার পর তিনি কিভাবে স্বপদে বহাল থাকেন এবং পদের নাম ভাঙ্গিয়ে রাজনৈতিক ফয়দা হাসিল করে চলেছেন। এবিষয়ে তীব্র প্রতিবাদ জানিয়েছেন সদর উপজেলার যুবলীগের নেতৃবৃন্দ।

Please follow and like us:
fb-share-icon
Tweet 20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social media & sharing icons powered by UltimatelySocial
error

Enjoy this blog? Please spread the word :)