কালিগঞ্জ উপজেলা ভূমি অফিসে গণপাঠাগার উদ্বোধন করলেন ডিসি

কালিগন্জ

কা‌লিগঞ্জে ভূ‌মি সেবায় ই‌নো‌ভেশনের অংশ হি‌সে‌বে তা‌রেক মাসুদ মুভি ক্লাব, জাতীয় অধ‌্যাপক আব্দুর রাজ্জাক পাঠচক্র, এন,সি চৌধু‌রি ফ‌রেন ল‌্যাংগু‌য়েজ ক্লাব ও গণপাঠাগারের কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। উপজেলা ভূমি অফিসের আয়োজনে মঙ্গলবার দুপুর ৩টায় ভূমি অফিস সংলগ্ন গণপাঠাগার উদ্বোধন করেন প্রধান অতিথি সাতক্ষীরার জেলা প্রশাসক এসএম, মোস্তফা কামাল।

এসময় তিনি বলেন, সরকারের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনের পাশাপাশি সময় পেলে বই জগতে ডুবে যাই। নতুন ব‌ই‌য়ের ঘ্রাণ পে‌লে আমি সব কিছু হারিয়ে ফে‌লি। জ্ঞা‌নের আ‌লো জ্বালা‌তে বই‌ পড়ার কোন বিকল্প নেই‌। শিশুদের সং‌বেদনশীল হ‌তে বেশী বেশী বই‌ পড়াতে হবে‌। ক্রাই‌সেস মুহুর্ত্ব পার কর‌তে বই আমাদের অনেক সাহায‌্য ক‌রে। এক সময় সামা‌জিক ক্লাব গুলোতে বই পড়ানো হতো, সেখানে বড় বড় লেখকদের বই থাকতো, পড়ে ভীষণ মজা পেতাম। বর্তমা‌নে সেই‌ সু‌যোগ গুলো না থাকায় আমরা সব কিছু হা‌রি‌য়ে ফেল‌ছি।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সিফাত উদ্দিনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোজাম্মেল হক রাসেল, রোকেয়া মনসুর মহিলা কলেজের অধ্যক্ষ একেএম, জাফরুল আলম বাবু, উপজেলা আ‘লীগের সভাপতি মাষ্টার নরিম আলী মুন্সি, মহিলা ভাইস চেয়ারম্যান দিপালী রানী ঘোষ, প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, অবসরপ্রাপ্ত অধ্যাপক ও সাবেক চেয়ারম্যান আব্দুল খালেক, এ্যাডঃ জাফরুল্লাহ ইব্রাহিম প্রমুখ। উদ্বোধন শেষে জেলা প্রশাসক শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করেন এবং লাইব্রেরী চত্ত্বরে একটি গাছের চারা রোপন করেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *